বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন

গিল-সাহার তাণ্ডবে গুজরাটের রানের পাহাড়

প্রতিনিধির / ৯১ বার
আপডেট : রবিবার, ৭ মে, ২০২৩
গিল-সাহার তাণ্ডবে গুজরাটের রানের পাহাড়
গিল-সাহার তাণ্ডবে গুজরাটের রানের পাহাড়

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আজকের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে বর্তমান চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্স ও লখনউ সুপার জায়ান্ট। দুই দলকে নেতৃত্ব দিচ্ছেন দুই ভাই। গুজরাটের অধিনায়কত্ব করছেন হার্দিক পান্ডিয়া, আর লখনউয়ের ভারপ্রাপ্ত অধিনায়ক ক্রুনাল পান্ডিয়া। দুই ওপেনার শুভমান গিল ও ঋদ্ধিমান সাহার দুর্দান্ত ব্যাটিংয়ে ২০ ওভারে ২২৭ রানের স্কোর পেয়েছে হার্দিকরা।

টসে হেরে ব্যাট করতে নেমে ঝড় তুলেন সাহা ও গিল। ১২ ওভারেই ১৪২ রান তুলেন দুজন। ১৩তম ওভারের প্রথম বলে ভাঙে এই জুটি। ৪৩ বলে ১০টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৮১ রান করে সাজঘরে ফিরেন সাহা। গিল অবশ্য খেলেন ইনিংসের শেষ পর্যন্ত। মাত্র ৬ রানের জন্য শতক হয়নি এই ডানহাতির। ৫১ বলে ৯৪ রানের ঝলমলে ইনিংস খেলেন গিল। মাত্র ২টি চার মারলেও গিল ছক্কা হাঁকিয়েছেন ৭টি।

তিনে নামা অধিনায়ক হার্দিক পান্ডিয়া করেন ১৫ বলে ২৫। শেষ দিকে ডেভিড মিলার এসে ১২ বলে ২১ রানের ক্যামিও খেলেন। শেষ পর্যন্ত ২ উইকেট হারিয়ে ২২৭ রানের বিশাল স্কোর পেয়েছে গুজরাট। মহসিন খান ৩ ওভারে ৪২ রানে একটি উইকেট পান। অপর উইকেটটি শিকার করেছেন আভেশ খান। এই ম্যাচে জিতলে শীর্ষস্থান আরো মজবুত হবে গুজরাটের। অন্যদিকে আজ জিতলে চেন্নাইকে টপকে দ্বিতীয় স্থানে উঠে যাবে লখনউ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ