সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

প্রথমবারের মতো আমন্ত্রণ পেয়ে কান উৎসবে থাকছেন আনুশকা শর্মা

প্রতিনিধির / ২১৫ বার
আপডেট : রবিবার, ৭ মে, ২০২৩
প্রথমবারের মতো আমন্ত্রণ পেয়ে কান উৎসবে থাকছেন আনুশকা শর্মা
প্রথমবারের মতো আমন্ত্রণ পেয়ে কান উৎসবে থাকছেন আনুশকা শর্মা

সিনেমা নিয়ে সারাবিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ আয়োজন হলো কান চলচ্চিত্র উৎসব। ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে প্রথমবারের মতো আমন্ত্রণ পেয়েছেন বলিউড গ্ল্যামারাস অভিনেত্রী আনুশকা শর্মা। উৎসবের ‘ওমেন ইন ফিল্ম’ বিভাগে আমন্ত্রণ পেয়েছেন তিনি।

ভারতে নিযুক্ত ফরাসি রাষ্ট্রদূত ইমানুয়েল লেনাইন কান উৎসবে আনুশকাকে আমন্ত্রণের কথা সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন। আনুশকাও তার স্বামী ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে একটি ছবি পোস্ট করে খবরটি সোশ্যাল মিডিয়ায় নিজেও নিশ্চিত করেন।অপরদিকে নিজস্ব টুইটারে ফরাসি রাষ্ট্রদূত লিখেছেন, ‘বিরাট কোহলি ও আনুশকা শর্মার সঙ্গে দেখা হওয়াটা অনেক আনন্দের’। টিম ইন্ডিয়া এবং আনুশকা শর্মার জন্য শুভকামনা।৭৬তম কান চলচ্চিত্র উৎসব আগামী ১৬ মে থেকে শুরু হয়ে ২৭ মে পর্যন্ত চলবে। এবারের আসরে মূল প্রতিযোগিতা বিভাগে জায়গা পেয়েছে ১৯টি সিনেমা। এর মধ্যে ছয়টি চলচ্চিত্র নারী পরিচালকদের নির্মিত।

যা এবার কান চলচ্চিত্র উৎসবে নতুন রেকর্ড গড়বে। এই উৎসবে প্রতিযোগিতা বিভাগে প্রধান জুরির দায়িত্ব পালন করবেন গত বছর স্বর্ণপামজয়ী সিনেমা ‘ট্রায়াঙ্গেল অব স্যাডনেস’ সিনেমার পরিচালক রবেন ওস্টল্যান্ড। কান চলচ্চিত্র উৎসবে ‘ওমেন ইন ফিল্ম’ বিভাগে আনুশকা শর্মার সঙ্গে আমন্ত্রণ পেয়েছেন অস্কারজয়ী হলিউড অভিনেত্রী কেট উইন্সলেট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ