বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন

বাগেরহাটের এসএসসি পরীক্ষার্থীর মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ কৃষক নিহত

প্রতিনিধির / ৭৩ বার
আপডেট : রবিবার, ৭ মে, ২০২৩
বাগেরহাটের এসএসসি পরীক্ষার্থীর মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ কৃষক নিহত
বাগেরহাটের এসএসসি পরীক্ষার্থীর মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ কৃষক নিহত

বাগেরহাটের চিতলমারী উপজেলায় আজ রবিবার এক এসএসসি পরীক্ষার্থীর দ্রুতগামী মোটরসাইকেল দুর্ঘটনায় ভোলা মণ্ডল (৬০) নামে এক বৃদ্ধ কৃষক নিহত হয়েছেন। এ সময় এসএসসি পরীক্ষার্থী সজীব ফরাজী (১৬) মারাত্মকভাবে আহত হন।

সকাল ১০টার দিকে উপজেলার খাসেরহাট বাজারের বাহির দশমহল মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে। আহত সজীবকে প্রথমে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানা গেছে।নাম প্রকাশে অনিচ্ছুক প্রত্যক্ষদর্শীরা জানান, চিতলমারীর সন্তোষপুর ইউনিয়নের কীর্তনখালী গ্রামের অশ্বিনী মণ্ডলের ছেলে ভোলা মণ্ডল হেঁটে খাসেরহাট বাজারের দিকে যাচ্ছিলেন। বাহির দশমহল মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সামনের রাস্তা দিয়ে যাওয়ার সময় তিনজন আরোহীর একটি দ্রুতগামী মোটরসাইকেল তার গায়ে ধাক্কা দেয়। এতে বৃদ্ধসহ মোটরসাইকেলের আরোহীরা ছিটকে পড়ে। এলাকাবাসীর ভিড়ের মধ্যে দুইজন আরোহী সটকে পড়ে।

বাকি দুইজনকে (সজীব ও ভোলা) স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক ভোলা মণ্ডলকে (৬০) মৃত ঘোষণা করেন।চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুন হাসান রবিবার দুপুর ২টার দিকে কালের কণ্ঠকে জানান, মারাত্মকভাবে আহত চলতি এসএসসি পরীক্ষার্থী সজীব ফরাজীর অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। সজীব ফরাজী চিতলমারীর বেতিবুনিয়া গ্রামের বাবুল ফরাজীর ছেলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ