বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

ঝালকাঠিতে বাস উল্টে আহত ২০, হেল্পারের পা বিচ্ছিন্ন

প্রতিনিধির / ১৯৬ বার
আপডেট : সোমবার, ৮ মে, ২০২৩
ঝালকাঠিতে বাস উল্টে আহত ২০, হেল্পারের পা বিচ্ছিন্ন
ঝালকাঠিতে বাস উল্টে আহত ২০, হেল্পারের পা বিচ্ছিন্ন

ঝালকাঠির নলছিটিতে মিজান পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে চালকসহ ২০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে বাসটির হেল্পার নবিনের একটি পা বিচ্ছিন্ন হয়েছে।

রোববার (৭ মে) বিকেল ৪টার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের নলছিটি উপজেলার ষাইটপাকিয়া আনযার ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।আহত যাত্রীরা জানান, মাওয়া থেকে ৩০ জন যাত্রী নিয়ে ঝালকাঠি আসছিল মিজান পরিবহনের একটি বাস। ষাইটপাকিয়া আনযার ফিলিং স্টেশনের কাছে এলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে গাড়ির ভেতরে থাকা ২০ জন আহত হয়। আহতদের মধ্যে বাসচালকের সহকারী নবিনের একটি পা বিচ্ছিন্ন হয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।বাসের যাত্রী রাজাপুরের সুমি আক্তার বলেন, মাওয়া থেকে বাসটি ছেড়ে আসার পর থেকেই বেপরোয়া গতিতে চালাচ্ছিল। অনেক যাত্রী তাকে ধীরগতিতে চালাতে বললেও শোনেনি। বাসের মধ্যে আমার মেয়ে ও আমি ছিলাম। আমরা সামান্য আহত হয়েছি। বাসের ভেতরে থাকা সবাই কম-বেশি আহত হয়েছে।

নলছিটি থানার ওসি মুহাম্মদ আতাউর রহমান জানান, রোববার বিকেল ৪টার দিকে ঢাকা থেকে ভান্ডারিয়াগামী মিজান পরিবহন নামে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর উল্টে যায়। বাসটির মধ্যে থাকা ৩৫ থেকে ৪০ জন যাত্রী ছিল। তাদের মধ্যে ২০ জনকে আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল ও ঝালকাঠি হাসপাতালে পাঠানো হয়েছে।তিনি আরো বলেন, দুর্ঘটনায় এখনো কারো মৃত্যু হয়নি। তবে গুরুতর অবস্থায় কয়েকজন যাত্রীকে বরিশাল হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে একজনের পা বিচ্ছিন্ন হয়েছে। বাসটি রাস্তা থেকে সরিয়ে নেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ