শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

মৌলভীবাজারে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৪০

প্রতিনিধির / ৬৫ বার
আপডেট : সোমবার, ৮ মে, ২০২৩
মৌলভীবাজারে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৪০
মৌলভীবাজারে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৪০

মৌলভীবাজারের জুড়ীতে সিহাব ডেইরি ফার্ম পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৪০ জন যাত্রী আহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত যাত্রীদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

রোববার (৭ মে) বিকেল সাড়ে ৫টায় উপজেলার মৌলভীবাজার-বিয়ানীবাজার আঞ্চলিক মহাসড়কের কন্টিনালা ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত বিরতীহীন বাসটি মৌলভীবাজার থেকে যাত্রী নিয়ে বড়লেখার উদ্দেশে যাচ্ছিল।জানা যায়, মৌলভীবাজার থেকে প্রায় ৩৫ থেকে ৪০ জন যাত্রী নিয়ে বড়লেখার উদ্দেশে যাচ্ছিল যাত্রীবাহী সিহাব ডেইরি ফার্ম পরিবহনের একটি বাস। যার রেজিস্ট্রেশন নম্বর মৌলভীবাজার-জ ১১-০১৮১। বাসটি দুর্ঘটনা কবলিত এলাকায় পৌঁছার পর বিকেল সাড়ে ৪টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

দুর্ঘটনার পর এলাকাবাসী আহত যাত্রীদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন বেসরকারি হাসপাতালে প্রেরণ করে। পরে খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে বাকিদের উদ্ধারসহ গাড়িটি তল্লাশি করে যাত্রীদের মালামাল উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে।দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারের চেষ্টা চলছে। দুর্ঘটনার পর থেকে বাসটির চালক ও সহকারী আহত অবস্থায় পলাতক রয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত জুড়ী উপজেলার শিলুয়া গ্রামের শাহারা বেগম (৫০), হরিরামপুর গ্রামের নূর ইসলাম (৫৫), জালালপুর গ্রামের আব্দুস সালাম (৮০) ও বড়লেখা উপজেলার ছুলারকুলী গ্রামের শংকরী বিশ্বাসকে (২৬) উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে থানার এসআই সিরাজুল ইসলাম জানান, দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।আলাপকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা: ফারহানা রহমান বলেন, বাস দুর্ঘটনায় আহতদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। গুরুতর আহত চারজনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ