বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

গাজা উপত্যকায় হামলা চালিয়েছে ইসরায়েলি বাহিনী, নিহত ১০

প্রতিনিধির / ১৯৬ বার
আপডেট : মঙ্গলবার, ৯ মে, ২০২৩
গাজা উপত্যকায় হামলা চালিয়েছে ইসরায়েলি বাহিনী, নিহত ১০

গাজা উপত্যকায় বিমান হামলা চালিয়েছে ইসরায়েলি বাহিনী। এতে অন্তত ১০ জন নিহত হয়েছে। আজ মঙ্গলবার কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা এ তথ্য জানায়। ইসরায়েলের পক্ষ থেকে বলা হয়েছে, তারা ফিলিস্তিনের সশস্ত্র গোষ্ঠী ফিলিস্তিনি ইসলামিক জিহাদের (পিআইজে) অবস্থান লক্ষ্য করে হামলা চালিয়েছে।

গাজা থেকে ইসরায়েলের সাংবাদিক ইউমনা এল সাইদ জানান, দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে বলা হয়েছে, গাজা উপত্যকায় ১০ জন নিহত হয়েছে এবং ইসরায়েলি বিমান হামলায় অসংখ্য লোক আহত হয়েছে।স্থানীয় সময় মঙ্গলবার দুপুর ২ টার দিকে গাজার বিভিন্ন স্থানে আবাসিক অ্যাপার্টমেন্ট লক্ষ্য করে বিস্ফোরণের শব্দ শোনা যায়।এল সাঈদ জানান, ‘নিহত ব্যক্তিদের নাম বা কতজন আহত হয়েছে সে সম্পর্কে নিশ্চিত হওয়া যায় নি। আমরা শুধু নিশ্চিত হয়েছি যে গাজা উপত্যকয়ায় বিভিন্ন অংশে বিমান হামলা চালানো হয়েছে। হামলায় অন্তত ১০ জন নিহত হয়েছে।’

তিনি আরও বলেন, ‘যখনই আবাসিক অ্যাপার্টমেন্টগুলোকে লক্ষ্যবস্তু করা হয়, সেখানে সর্বদা সাধারণ মানুষের হতাহতের ঘটনা ঘটে।’ফিলিস্তিনের ইসলামিক জিহাদ আন্দোলন মঙ্গলবার ঘোষণা করে তাদের তিন নেতা বিমান হামলায় নিহত হয়েছে। নিহতরা হলেন জিহাদ আল-ঘন্নাম, খলিল আল-বাহতিনি এবং তারিক ইজ আল-দীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ