সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন

‘কথা সজ্ঞানে নাকি অজ্ঞানে বলেন?’ শাকিবকে বুবলীর প্রশ্ন

প্রতিনিধির / ৩৫৮ বার
আপডেট : বুধবার, ১০ মে, ২০২৩
‘কথা সজ্ঞানে নাকি অজ্ঞানে বলেন?’ শাকিবকে বুবলীর প্রশ্ন
‘কথা সজ্ঞানে নাকি অজ্ঞানে বলেন?’ শাকিবকে বুবলীর প্রশ্ন

মিস্টার শাকিব খান, আপনার বিশেষ কিছু সাক্ষাৎকার খুব অপরিচিত লাগে, কেমন যেন! বাস্তবে দেখা আপনার সঙ্গে মেলে না। আপনি কি সব সময় সজ্ঞানে কথা বলেন নাকি অজ্ঞানেও মাঝে মাঝে কথা বলেন? নাকি আপনার হয়ে আপনার একান্ত মুখপাত্ররাও কথা বলে?

এমনই প্রশ্ন ছুড়ে দিলেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। শাকিব খানের একটি সাক্ষাৎকারের প্রতিক্রিয়ায় বুধবার সকাল ১১টায় এক পোস্টে এসব কথা বলেন নায়িকা।তিনি বলেন, ‘কিছুদিন পর পর হঠাৎ হঠাৎ করে আমাকে নিয়ে আপনার এ রকম নিউজ দেখে খুব অবাক হয়ে ভাবি হচ্ছেটা কী! শেহজাদের মুখের দিকে তাকিয়ে আপনাকে নিয়ে অনেক কিছুই বলতে চাই না, এড়িয়ে যাই; কিন্তু আমার ছেলের সম্মানের জন্য যদি মা হয়ে আমাকে কথা বলতে হয়, সময় হলে আমি অবশ্যই বলব।’

ঈদের সময়ের কথা উল্লেখ করে বলেন, ‘আমরা জাস্ট একটা সুন্দর ঈদ কাটালাম, শেহজাদসহ একসঙ্গে ঈদ কাটিয়েছি, গাড়িতে ঘুরেছি, গান শুনেছি, আপনার আপকামিং মুভির ঈদ নিয়ে গানও শোনালেন, আপনার জোকস শুনে হেসেছি, একসঙ্গে খাবার খেয়েছি, আপনাকে খাইয়েও দিয়েছি, গল্প করেছি। শেহজাদ ছাড়াও কয়েক দিন আগেও আমরা এই ঈদ এবং ঈদের পরেও একসঙ্গে থেকেছি , টাইম স্পেন্ড করেছি।’বুবলী বলেন, কিছুদিন পর পর কী উদ্দেশ্যে আপনি আপনার স্ত্রী (এখনোও আপনার সঙ্গে আমার ডিভোর্স হয়নি) এবং আপনার সন্তানের মাকে নিয়ে আপত্তিকর ইঙ্গিতপূর্ণ কথা বলে সংবাদ হয়ে ক্ষীণ চিন্তার প্রকাশ করেন?

শাকিবকে সতর্ক করে দিয়ে বুবলী বলেন, ‘এগুলো কিন্তু আর্কাইভে থেকে যাবে এবং শেহজাদ কিছুদিন পর বড় হয়ে এসব দেখবে এবং ভাববে কী নোংরাভাবে আপনি তাকে ক্যাশ করে তার মাকে প্রতিনিয়ত হেয় করেছেন। আপনাকে তো কোথাও কখনো অসম্মান করিনি বা অসম্মান করে কথা বলিনি। বরং যেকোনো অবস্থায় আপনাকে সম্মান দিয়ে পাশে থেকে নানাভাবে সাপোর্ট দিয়েছি।’বুবলী বলেন, ‘আপনার সমসাময়িক এত বিষয় থাকতে আপনি বিশেষ কিছু সাক্ষাৎকারে শুধু কিছুদিন পর পর আমাকে নিয়ে নিউজে খোঁচান কেন? উদ্দেশ্য কী? আগে তো কখনো এ রকম করতেন না? নাকি আপনার বিশেষ সাক্ষাৎকারে আর অন্য কোনো বিষয় তখন একান্ত মুখপাত্ররা পাশে থেকে কেউ ডাবিং করে দেয় না।’

সুপারস্টারডম যে জীবনের অংশ সেটা মনে করিয়ে দিয়ে বুবলী বলেন, ‘সব কিছুর ঊর্ধ্বে একজন মানুষ হিসেবে কিছু কথা বলতে চাই আপনাকে, ভালো ভালো সিনেমা করুন, তবে মনে রাখবেন সুপারস্টারডম জীবনের একটা অংশ, কিন্তু এটাই পুরো জীবন নয়।’গত বছর ২৭ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রথমে বেবি বাম্পের ছবি পোস্ট করেন বুবলী। বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা।’ এরপর গত ৩ অক্টোবর শাকিব খানের সঙ্গে তোলা তিনটি ছবি পোস্ট করে বিয়ের তারিখ প্রকাশ করেন তিনি।

সন্তান জন্মের আগে বুবলী আড়ালে চলে যান। পারিবারিক সূত্র জানিয়েছে, ২০২০ সালের জানুয়ারিতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। ৯ মাসের আড়াল ভেঙে তিনি সবার সামনে আসেন। এরপর ব্যস্ত হয়ে পড়েন কাজকর্মে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ