মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন

বড় সংগ্রহ তুলেও ৬ উইকেটে হারলো বেঙ্গালুরু

প্রতিনিধির / ৬৯ বার
আপডেট : বুধবার, ১০ মে, ২০২৩
বড় সংগ্রহ তুলেও ৬ উইকেটে হারলো বেঙ্গালুরু
বড় সংগ্রহ তুলেও ৬ উইকেটে হারলো বেঙ্গালুরু

সূর্যকুমার যাদবের ব্যাটিং তান্ডবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বড় সংগ্রহ তুলেও মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে ৬ উইকেটে হারলো রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

মঙ্গলবার (৯ মে) মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই চাপে পড়ে বেঙ্গালুরু। ১৬ রানে ২ উইকেট হারানোর পর অধিনায়ক ফাফ ডু প্লেসিস ও গ্লেন ম্যাক্সওয়েলের ঝড়ো হাফ-সেঞ্চুরিতে ২০ ওভারে ৬ উইকেটে ১৯৯ রানের বড় সংগ্রহ পায় বেঙ্গালুরু। তৃতীয় উইকেটে ৬২ বলে ১২০ রান যোগ করেন ডু প্লেসিস-মাক্সওয়েল জুটি।৫ চার ও ৩ ছক্কায় ৪১ বলে ৬৫ রান করেন ডু প্লেসিস। ৩৩ বলে ৮ চার ও ৪ ছক্কায় ৬৮ রান করেন ম্যাক্সওয়েল। শেষ দিকে ১৮ বলে ৩০ রানের ইনিংস খেলেন দিনেশ কার্তিক। মুম্বাইয়ের অস্ট্রেলিয়ান পেসার জেসন বেহরেনডর্ফ নেন ৩ উইকেট।

২০০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ইশান কিষানের মারমুখী ব্যাটিংয়ে পাওয়ার প্লেতে ২ উইকেটে ৬২ রান তোলে মুম্বাই। ৪টি করে চার-ছক্কায় ২১ বলে ৪২ রান করেন কিষান। এরপর তৃতীয় উইকেটে বেঙ্গালুরুর বোলারদের উপর তান্ডব চালিয়েছেন সূর্যকুমার ও নেহাল ওয়াধেরা। ৬৬ বলে ১৪০ রানের জুটি গড়ে মুম্বাইয়ের জয়ের পথ সহজ করেন তারা।জয় থেকে ৮ রান দূরে থাকতে থামেন সূর্যকুমার। ৭ চার ও ৬ ছক্কায় ৩৫ বলে ৮৩ রান করেন সূর্যকুমার। ছক্কা মেরে দলের জয় নিশ্চিত করা ওয়াধেরা ৩৪ বল খেলে ৪ চার আর ৩ ছক্কায় অপরাজিত ৫২ রান করেন। ম্যাচ সেরা হন সূর্যকুমার।

এই জয়ে ১১ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টমস্থান থেকে এক লাফে তিন নম্বরে উঠলো মুম্বাই। সমানসংখ্যক ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তমস্থানে আছে বেঙ্গালুরু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ