শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন

কুমিল্লার মনোহরগঞ্জে পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু

প্রতিনিধির / ১২৮ বার
আপডেট : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
কুমিল্লার মনোহরগঞ্জে পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু
কুমিল্লার মনোহরগঞ্জে পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু

কুমিল্লার মনোহরগঞ্জে পুকুরের পানিতে ডুবে এক মামাতো ভাই ও তার ফুফাতো বোনের মৃত্যু হয়েছে। উপজেলার উত্তর হাওলা ইউনিয়নের উত্তর ফেনুয়া গ্রামের বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

মৃত শিশুরা হলো উত্তর ফেনুয়া গ্রামের মো. সোহেলের ছেলে ইব্রাহিম খলিল (৫) এবং সোহেলের ছোট বোন নাছরিন আক্তারের মেয়ে লামিয়া আক্তার (৫)। তারা দু’জনই স্থানীয় উত্তর ফেনুয়া হোসাইনীয়া কাওমি মাদরাসার শিশু শ্রেণির শিক্ষার্থী।দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) বেলায়েত হোসেন বাচ্চু। তিনি জানান, পাশাপাশি বাড়ি ও সমবয়সী হওয়ার কারণে মামাতো ভাই ইব্রাহিম খলিল ও ফুফাতো বোন লামিয়া আক্তার একসাথে খেলাধুলা করতো। তারা ছিলো সহপাঠী। প্রতিদিনের মতো বৃহস্পতিবার দুপুরে তারা বাড়ির পাশের পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। বেলা ১২টার দিকে ইব্রাহিম ও লামিয়ার মরদেহ ভেসে উঠলে পাশের বাড়ির এক নারী দেখতে পান। পরে তিনি চিৎকার করলে আত্মীয়-স্বজনরা ও বাড়ির লোকজন জড়ো হয়ে তাদেরকে উদ্ধার করে মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

স্থানীয় উত্তর হাওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হান্নান হিরু জানান, বিষয়টি মর্মান্তিক। আমি পরিষদের পক্ষ থেকে শোক প্রকাশ করছি। সকল অভিভাবকদেরকে অনুরোধ করবো তারা সকলে যেন সন্তানদের দিকে সতর্কতার সঙ্গে খেয়াল রাখেন।মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিউল আলম বলেন, দুই শিশুর মৃত্যুর খবর পেয়েছি। খোঁজ খবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ