শুক্রবার, ৩১ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

বরগুনায় মাদ্রাসাছাত্রী রিপা হত্যায় আসামির স্বীকারোক্তি, মা শিউলি গ্রেফতার

প্রতিনিধির / ১৬৮ বার
আপডেট : সোমবার, ১৫ মে, ২০২৩
বরগুনায় মাদ্রাসাছাত্রী রিপা হত্যায় আসামির স্বীকারোক্তি, মা শিউলি গ্রেফতার
বরগুনায় মাদ্রাসাছাত্রী রিপা হত্যায় আসামির স্বীকারোক্তি, মা শিউলি গ্রেফতার

অনৈতিক সম্পর্ক দেখে ফেলার কারণে প্রেমিক আল আমিন রিপাকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে। শনিবার বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের নিকট ঘটনায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন গ্রেফতারকৃত আল আমিন।

এদিকে হত্যাকাণ্ডে রিপার মা শিউলি জড়িত থাকতে পারে সন্দেহে তাকেও শনিবার সন্ধ্যায় গ্রেফতার করেছে পুলিশ।আসামি আল আমিন বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের কোটবাড়িয়া গ্রামের রমজান মৃধার ছেলে। নিহত রিপা একই গ্রামের শাহজাহান হাওলাদারের মেয়ে। রিপা কোটবাড়িয়া কাদেরিয়া দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী ছিল। বিয়ে বাড়ি থেকে নিখোঁজের দুই দিন পর বৃহস্পতিবার সন্ধ্যায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

জানা যায়, মাদ্রাসাছাত্রী রিপা মঙ্গলবার প্রতিবেশী রাজা মৃধা বাড়িতে বিয়ের অনুষ্ঠান থেকে নিখোঁজ হয়। বৃহস্পতিবার বিকালে রাস্তা দিয়ে চলাচলের সময় পথচারীরা রাস্তার পাশে জঙ্গল থেকে দুর্গন্ধ পায়। বরগুনা থানার পুলিশকে সংবাদ দিলে পুলিশ এসে রিপার লাশ উদ্ধার করে। এ বিষয় রিপার বাবা মো. শাহজাহান বাদী হয়ে বৃহস্পতিবার বরগুনা থানায় একটি মামলা করেন।

মামলার বাদী বলেন, বিয়ে বাড়ি থেকে আমার মেয়ে রিপা নিখোঁজ হয়। ঘটনার পরে প্রতিবেশী আল আমিন পলাতক থাকায় তাকে সন্দেহ হয়।তদন্তকারী কর্মকর্তা বলেন, রিপা আল আমিন ও তার মা শিউলির মধ্যকার অনৈতিক সম্পর্ক দেখে ফেলে। ঘটনা প্রকাশ হওয়ার আশঙ্কায় আল আমিন ওড়না পেঁচিয়ে তাকে হত্যা করে। হত্যাকাণ্ডে সরাসরি রিপার মা শিউলিও জড়িত থাকতে পারে। এ কারণে তাকে গ্রেফতার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ