সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

মেক্সিকোতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ২৬

প্রতিনিধির / ১৮৯ বার
আপডেট : সোমবার, ১৫ মে, ২০২৩
মেক্সিকোতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ২৬

মেক্সিকোতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ২৬ জন নিহত হয়েছেন। স্থানীয় সময় রোববার (১৪ মে) সকালে মেক্সিকোর উত্তরাঞ্চলীয় তামাউলিপাস রাজ্যের মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। উত্তর মেক্সিকান রাজ্য তামাউলিপাসের একটি হাইওয়েতে ট্রাক্টর ট্রেলার ও ভ্যানের মধ্যে সংঘর্ষ হয়। স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে, এতে ২৬ জন নিহত হয়েছেন।

স্থানীয় কর্তৃপক্ষের বরাত দিয়ে গণমাধ্যমের খবরে বলা হয়েছে, উত্তর মেক্সিকান তামাউলিপাস প্রদেশের একটি হাইওয়েতে ট্রাক্টর ট্রেলার এবং ভ্যানের মধ্যে সংঘর্ষ হয়। এতে ২৬ জন নিহত হয়।তামাউলিপাসের জননিরাপত্তা মন্ত্রণালয় জানিয়েছে, প্রাদেশিক রাজধানী সিউদাদ ভিক্টোরিয়া থেকে প্রায় আধা ঘণ্টার দূরত্বে দু’টি গাড়ির মধ্যে সংঘর্ষ হয় এবং তারপর আগুন ধরে যায়। আর এতেই ওই প্রাণহানির ঘটনা ঘটে। অবশ্য কর্তৃপক্ষ দুর্ঘটনাস্থলে পৌঁছানোর পর তারা সেখানে ট্রেলার বহনকারী ট্রাকটিকে দেখতে পাননি।

তামাউলিপাস প্রসিকিউটর অফিসের একটি সূত্র জানিয়েছে, ট্রাকের চালক পালিয়ে গেছে কিনা বা দুর্ঘটনায় সেও মারা গেছে কিনা তদন্তকারীরা এখনও নিশ্চিত নয়।অন্যদিকে ভ্যানের যাত্রীরা একটি ব্যক্তিগত পরিবহন ব্যবসার সঙ্গে যুক্ত বলে মনে করা হচ্ছে। তাদের মধ্যে শিশুও ছিল বলে জানা গেছে। ঘটনাস্থল থেকে জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে নিহতরা সবাই মেক্সিকান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ