সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন

সারা দেশে বিটিআরসির গ্রাহকসেবা কেন্দ্র স্থাপনের দাবি

প্রতিনিধির / ১৯২ বার
আপডেট : সোমবার, ১৫ মে, ২০২৩
সারা দেশে বিটিআরসির গ্রাহকসেবা কেন্দ্র স্থাপনের দাবি
সারা দেশে বিটিআরসির গ্রাহকসেবা কেন্দ্র স্থাপনের দাবি

সারা দেশে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) গ্রাহকসেবা প্রদান কেন্দ্র স্থাপনের দাবি জানিয়েছে বাংলাদেশ মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশন। দেশের সাড়ে ১৮ কোটি গ্রাহকদের মোবাইলসংক্রান্ত সেবা আরও সহজে পাওয়ার জন্য এমন দাবি সংগঠনটির।

আজ সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় এ অ্যাসোসিয়েশন। এতে অ্যাসোসিয়েশনের সভাপতি মহিউদ্দিন আহমেদ বলেন, প্রতিদিন অসংখ্য গ্রাহক অভিযোগ নিয়ে কাস্টমার কেয়ার থেকে কাস্টমার কেয়ারে ঘুরছে কিন্তু সমস্যার সমাধান পাচ্ছে না। আবার সেখান থেকে বলা হয় বিটিআরসিতে আবেদন করতে।

যেমন ধরুন আপনি একটি সিম এমএনপি করেছেন কিন্তু সঠিক নিয়মে করলেও এখন আর সংযোগ পাচ্ছেন না। অপারেটরের কাস্টমার কেয়ার থেকে কোনো সঠিক উত্তর আপনাকে দিতে পারছে না তখন আপনি যাবেন কোথায়? আপনার শেষ আশ্রয়স্থল বিটিআরসি। এমন অনেক সমস্যার ক্ষেত্রে প্রান্তিক পর্যায়ের গ্রাহকদের পক্ষে সম্ভব হয় না ঢাকায় এসে বিটিআরসিতে অভিযোগ দায়ের করা।

আর বিটিআরসিতে আমলাতান্ত্রিক জটিলতা থাকার কারণে অনেক গ্রাহক সাচ্ছন্দে অভিযোগ করতে পারেন না। আবার বিটিআরসির নিজস্ব কেবলমাত্র গ্রাহকদের সেবাদানের জন্য আলাদা কোনো ডেস্ক না থাকায় অনেক গ্রাহক পড়েন বিভ্রান্তিতে। তাই আমাদের দাবি বিটিআরসির সারা দেশে সিস্টেম অ্যান্ড সার্ভিস বিভাগের অধীনে গ্রাহক সেবাদান কেন্দ্র গড়ে তুলতে হবে। এর ফলে গ্রাহকরা যেমন তাদের অভিযোগ দায়ের করতে পারবেন আবার সমস্যার সমাধানও করতে পারবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ