শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:১৪ অপরাহ্ন

রাজধানীর বাড্ডায় চলন্ত ট্রাক থেকে পড়ে পিষ্ট শ্রমিক

প্রতিনিধির / ১১১ বার
আপডেট : বুধবার, ১৭ মে, ২০২৩
রাজধানীর বাড্ডায় চলন্ত ট্রাক থেকে পড়ে পিষ্ট শ্রমিক
রাজধানীর বাড্ডায় চলন্ত ট্রাক থেকে পড়ে পিষ্ট শ্রমিক

রাজধানীর বাড্ডায় চলন্ত ট্রাক থেকে পড়ে ওই ট্রাকের চাপায় ইয়াদ আলী (৩০) নামের এক শ্রমিক মারা গেছেন। আজ বুধবার (১৭ মে) সকালে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) মো. রাসেল পারভেজ। তিনি বলেন, আজ বুধবার সকাল ৬টার দিকে পূর্ব বাড্ডা কৃষিব্যাংক রোড এলাকায় চলন্ত ট্রাক থেকে পড়ে ওই ট্রাকের নিচেই চাপা পড়েন ইয়াদ। ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি। সংবাদ শুনে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।নিহতের চাচাতো ভাই মো. হেলাল উদ্দিন বলেন, ইয়াদ আলী ট্রাকের শ্রমিক ছিলেন। যতটুকু শুনেছি, তারা আব্দুল্লাহপুর থেকে পাথর বোঝাই করে বাড্ডায় নামাতে যাচ্ছিলেন, পূর্ব বাড্ডা কৃষিব্যাংক রোডে মোড় ঘোরানোর সময় ঝাঁকিতে তিনি ট্রাকের ওপর থেকে পড়ে যান। এবং ওই ট্রাকের নিচেই চাপা পড়ে ঘটনাস্থলে মারা যান।

শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলার হালগড়া গ্রামের মো. ঘমেজ ও মা জামিলা খাতুনের ছেলে ইয়াদ আলী। বর্তমানে আব্দুল্লাহপুর পশ্চিমপাড়া দুরজুর আলীর বাড়িতে ভাড়া থাকতেন তিনি। চার ভাই ও চার বোনের মধ্যে তিনি ছিলেন সপ্তম।নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ