রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:০৬ অপরাহ্ন

মার্সেইতে গাড়িতে তিনজনকে গুলি করে হত্যা

প্রতিনিধির / ১৭৬ বার
আপডেট : সোমবার, ২২ মে, ২০২৩
মার্সেইতে গাড়িতে তিনজনকে গুলি করে হত্যা
মার্সেইতে গাড়িতে তিনজনকে গুলি করে হত্যা

দক্ষিণ ফরাসি শহর মার্সেইতে একটি গাড়িতে তিনজনকে গুলি করে হত্যা করা হয়েছে। পুলিশ জানিয়েছে, গাড়িতে মোট পাঁচজন ছিলেন । তারা একটি নাইটক্লাব থেকে বের হয়ে গাড়িতে উঠলেই গুলি চালানো হয়। অজ্ঞাত হামলাকারীরা বন্দুক হামলা চালিয়েই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পুলিশের ধারণা এই ঘটনার সঙ্গে মাদক ব্যবসার যোগসাজশ রয়েছে। বার্তা সংস্থা এএফপি বলছে, মার্সেইতে এ পর্যন্ত মাদক সংক্রান্ত হত্যাকাণ্ডের সংখ্যা এটা নিয়ে ২১ দাঁড়িয়েছে। এই শহরে সাম্প্রতিকালে মাদক সহিংসতা বেড়েছে।
হামলার শিকার ওই ৫জনের বয়সই ২০ এর মধ্যে।নাইটক্লাব থেকে বের হওয়ার কিছুক্ষণ পরেই তাদের ওপর গুলি চালানো হয়। তদন্তকারীরা ফরাসি সংবাদ মাধ্যমকে বলেছে, এই পাঁচজনই পুলিশের কাছে পরিচিত ছিল এবং তারা একটি হাউজিং এস্টেটে বাস করত যেখানে মাদক অপরাধ ব্যাপক।

পুলিশ আরো জানার ঘটনাস্থলের কাছে অন্য একটি গাড়িতেও আগুন লাগে সেটাও মাদক সহিংসতার দিকে ইঙ্গিত করে, কারণ অপরাধীরা প্রায়ই প্রমাণ নষ্ট করতে তাদের গাড়িতে আগুন লাগিয়ে দেয়।
এই ঘৃণ্য অপরাধের অপরাধীদের খুঁজে বের করতে এবং এই সহিংসতার পেছনে জড়িতদের নেটওয়ার্ক ভেঙে দিতে পুরো পুলিশ বাহিনীকে নিয়োজিত করা হয়েছে বলে জানায় কতৃপক্ষ।

গত সপ্তাহান্তেও অফিসাররা তিনটি কালাশনিকভ অ্যাসল্ট রাইফেলসহ অস্ত্রশস্ত্র জব্দ করেছে এবং মাদক ব্যবসার সাথে জড়িত অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ