শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

নারায়ণগঞ্জে নামাজ শেষে ফেরার পথে তুলে নিয়ে হত্যা: তিনজনের যাবজ্জীবন

প্রতিনিধির / ১৩৮ বার
আপডেট : বুধবার, ২৪ মে, ২০২৩
নারায়ণগঞ্জে নামাজ শেষে ফেরার পথে তুলে নিয়ে হত্যা: তিনজনের যাবজ্জীবন
নারায়ণগঞ্জে নামাজ শেষে ফেরার পথে তুলে নিয়ে হত্যা: তিনজনের যাবজ্জীবন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের একটি হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার (২৪ মে) দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক উম্মে সরাবন তহুরা আসামিদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

একইসঙ্গে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত প্রত্যেককে ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন আদালত। জরিমানার সব টাকার মধ্যে ২০ হাজার রাষ্ট্রীয় কোষাগারে জমা দিয়ে বাকি টাকা ক্ষতিপূরণ হিসেবে ভুক্তভোগী পরিবারের পক্ষে মামলার বাদী নুরুল ইসলামকে দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- কাশেম আলীর ছেলে জাহাঙ্গীর, তার স্ত্রী ফাতেমা ও আক্কাস মিস্ত্রীর ছেলে মো. জয়নাল আবেদীন ওরফে জুনু। তারা সবাই সিদ্ধিরগঞ্জের জালকুড়ি খিলপাড়া এলাকার বাসিন্দা।

রায়ের সত্যতা নিশ্চিত করে আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জাগো নিউজকে বলেন, ৮ জন সাক্ষীর সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আসামিদের উপস্থিতিতে আদালত রায় ঘোষণা করেছেন।অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুর রহিম জাগো নিউজকে বলেন, ২০১১ সালের ১৬ ডিসেম্বর সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকার স্থানীয় একটি মসজিদে নামাজ আদায় করে ফেরার পথে সানোয়ার হোসেনের মুখ বেঁধে আসামিরা তুলে নিয়ে যান। একটি ঘরে আটকে রেখে আসামিরা সানোয়ার হোসেনকে লাঠি দিয়ে পিটিয়ে মারধর করে অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সানোয়ার হোসেন মারা যান।

তিনি আরও বলেন, এই ঘটনায় সানোয়ার হোসেনের বাবা মো. নূরুল ইসলাম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। আদালত বিচার কার্যক্রম শেষে রায় ঘোষণা করেছেন। আমরা আদালতের রায়ে সন্তুষ্ট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ