বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন

রাবি ভর্তি পরীক্ষার্থীদের জন্য বিমানের তিনটি বিশেষ ফ্লাইট

প্রতিনিধির / ২৬৩ বার
আপডেট : বুধবার, ২৪ মে, ২০২৩
রাবি ভর্তি পরীক্ষার্থীদের জন্য বিমানের তিনটি বিশেষ ফ্লাইট
রাবি ভর্তি পরীক্ষার্থীদের জন্য বিমানের তিনটি বিশেষ ফ্লাইট

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ভর্তি পরীক্ষার্থী ও অভিভাবকদের যাতায়াতের জন্য তিনটি বিশেষ ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। ঢাকা-রাজশাহী-ঢাকা রুটে ২৯, ৩০ ও ৩১ মে ফ্লাইটগুলো চলবে।

ফ্লাইটগুলো ঢাকা থেকে বিকেল সাড়ে ৩টায় যাত্রা করবে। রাজশাহী পৌঁছাবে বিকেল ৪টা ২০ মিনিটে। আর রাজশাহী থেকে বিকেল ৪টা ৪৫ মিনিটে ফ্লাইটগুলো ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে। ঢাকায় পৌঁছাবে বিকেল ৫টা ৩৫ মিনিটে। ফ্লাইটের সর্বনিম্ন ভাড়া ধরা হয়েছে তিন হাজার ১৯৯ টাকা।বিমানের ওয়েবসাইট, মোবাইল অ্যাপ, সেলস সেন্টার, কল সেন্টার (০১৯৯০৯৯৭৯৯৭) ও অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে টিকিট কেনা যাবে। এছাড়া বিমানের ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ থেকে টিকিট কেনার ক্ষেত্রে প্রমোকোড NEWYEAR23 ব্যবহার করে মূল ভাড়ার ওপর ৫ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে।

বুধবার (২৪ মে) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় এ তথ্য।এতে বলা হয়, বিশেষ ফ্লাইটের পাশাপাশি ঢাকা-রাজশাহী-ঢাকা রুটে সপ্তাহে চারদিন নিয়মিত ফ্লাইট পরিচালনা করছে বিমান। প্রতি শুক্র, শনি ও রোববার ঢাকা থেকে বেলা ১১টা ১৫ মিনিটে রাজশাহীর উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যায়। আর রাজশাহী থেকে দুপুর ১২টা ৩৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে। প্রতি বৃহস্পতিবার ঢাকা থেকে দুপুর ১টা ১৫ মিনিটে রাজশাহীর উদ্দেশ্যে এবং রাজশাহী থেকে দুপুর ২টা ৩৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে।

ঢাকা-রাজশাহী রুটের টিকিট ক্রয় ও আনুষঙ্গিক তথ্যের জন্য বিমানের ওয়েবসাইট এবং প্রয়োজনে ০১৯৯০৯৯৭৯৯৭ নম্বরে ও সেলস কাউন্টার, রাজশাহী (০১৭৭৭৭১৫৭৩৬) এই নম্বরে যোগাযোগ করতে বলেছে বিমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ