সোমবার, ২৪ জুন ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

নেইমার-জেসুসবিহীন ব্রাজিল দলে ৫ নতুন মুখ

প্রতিনিধির / ১৯৭ বার
আপডেট : সোমবার, ২৯ মে, ২০২৩
নেইমার-জেসুসবিহীন ব্রাজিল দলে ৫ নতুন মুখ
নেইমার-জেসুসবিহীন ব্রাজিল দলে ৫ নতুন মুখ

চোটের কারণে নেই নেইমার। দলে নেই রাফিনহা, গ্যাব্রিয়েল জেসুস আর অ্যান্টোনির মতো ফুটবলার। তাদের ছাড়াই জুন মাসে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচের জন্য ২৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন ব্রাজিলের অন্তবর্তীকালীন কোচ রেমন মেনেজেস।

মেনেজেসের দলে জায়গা পেয়েছেন ৫ নতুন মুখ। তারা হলেন-ভ্যানডারসন (মোনাকো), নিনো (ফ্লুমিনেন্স), আইরতন লুকাস (ফ্ল্যামেঙ্গো), জোয়েলিংতন (নিউক্যাসল) এবং ম্যালকম (জেনিত)।বর্ণবাদ-বিরোধী প্রচারণার অংশ হিসেবে দুই আফ্রিকান দেশ গিনি ও সেনেগালের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল। গিনির বিপক্ষে ম্যাচ ১৭ জুন স্পেনের বার্সেলোনায়, তিন দিন পর সেনেগালের বিপক্ষে ম্যাচটি পর্তুগালের লিসবনে।

নেইমার-জেসুসবিহীন ব্রাজিল দলে আক্রমণভাগের থাকবেন ভিনিসিয়ুস জুনিয়র-রদ্রিগো-রিচার্লিসনরা। তাদের সঙ্গে আছেন রনি, ম্যালকম ও পেদ্রো।

ব্রাজিল দল
গোলরক্ষক: অ্যালিসন (লিভারপুল), এডেরসন (ম্যানচেস্টার সিটি), ওয়েভারতন (পালমেইরাস)

ডিফেন্ডার: দানিলো (জুভেন্টাস), ভ্যানডারসন (মোনাকো), অ্যালেক্স তেলেস (সেভিয়া), আইরতন লুকাস (ফ্ল্যামেঙ্গো), এদের মিলিতাও (রিয়াল মাদ্রিদ), মারকিনিওস (পিএসজি), ইবানেজ (রোমা), নিনো (ফ্লুমিনেন্স)।

মিডফিল্ডার: ব্রুনো গিমারেজ (নিউক্যাসল), আন্দ্রে (ফ্লুমিনেন্স), জোয়েলিংতন (নিউক্যাসল), কাসেমিরো (ম্যানচেস্টার ইউনাইটেড), লুকাস পাকেতা (ওয়েস্ট হাম)।

ফরোয়ার্ড: ম্যালকম (জেনিত), পেদ্রো (ফ্ল্যামেঙ্গো), রিচার্লিসন (টটেনহাম), রনি (পালমেইরাস), রদ্রিগো (রিয়াল মাদ্রিদ), ভিনিসিয়ুস জুনিয়র (রিয়াল মাদ্রিদ)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ