রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

সালমানের নাম শুনতেই সাংবাদিকের ওপরে খেপলেন ক্যাটরিনা!

প্রতিনিধির / ৫৮৭ বার
আপডেট : সোমবার, ২৯ মে, ২০২৩
সালমানের নাম শুনতেই সাংবাদিকের ওপরে খেপলেন ক্যাটরিনা!
সালমানের নাম শুনতেই সাংবাদিকের ওপরে খেপলেন ক্যাটরিনা!

ছোটখাটো মডেলিং দিয়েই নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন সময়ের অন্যতম গ্ল্যামার আইকন ক্যাটরিনা কাইফ। বলিউডে তার প্রথম চলচ্চিত্র ‘বুম’। সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। এরপর সবাই যখন ধরে নিয়েছিল যে ক্যাটরিনার বলিউড যাত্রা শেষ, ঠিক তখন ক্যাটরিনার পুনর্জন্ম হয়েছিল সালমান খানের হাত ধরে।

২০০৫ সালে ‘ম্যায়নে প্যায়ার কিউ কিয়া’ দিয়েই বলিউডে পায়ের তলার মাটি শক্ত করেন অভিনেত্রী। সেই সময় ইন্ডাস্ট্রিতে গুঞ্জন ছড়ায় যে ঐশ্বরিয়ার সঙ্গে বিচ্ছেদের দুঃখ ভুলে সালমান নতুন করে মন দিয়েছেন ক্যাটরিনাকে। শোনা যায়, একে অপরের প্রেমে পাগল ছিলেন দুজনই। ধীরে ধীরে প্রকাশ্যেই আসতে থাকে তাদের প্রেমকাহিনি।
কিন্তু মানুষটা যে সালমান খান! যার জীবনে প্রেম মানেই ক্ষণস্থায়ী এক অধ্যায়।

অবশেষে ক্যাটরিনাও নিজেকে সালমানের বাহু থেকে মুক্ত করে নেন। বেশ তিক্ততাও শুরু হয় এই জুটির মাঝে, যা প্রায়ই শিরোনামে এসেছে। সে সময় এক সংবাদ সম্মেলনে সালমানের নাম শুনে সাংবাদিকের ওপর রেগেও গিয়েছিলেন ক্যাটরিনা!সম্প্রতি সেই সংবাদ সম্মেলনের ভিডিওটি নতুন করে ফের ভাইরাল হয়েছে।

যেখানে দেখা যাচ্ছে, একটি সংবাদ সম্মেলনে ক্যাটরিনাকে প্রশ্ন করা হয় তার ও সালমানের সম্পর্ক নিয়ে। ভাইজানের নাম শুনে তৎক্ষণাৎ ক্যাটরিনার মুখের হাসি মিলিয়ে যায়। বরাবরের শান্ত স্বভাবের অভিনেত্রী মেজাজ হারিয়ে বসেন। রেগে গিয়ে সেই সাংবাদিকের উদ্দেশে তিনি বলেন, ‘আপনাদের একটা বিষয় বোঝা উচিত, যখন কোনো মানুষ আপনার সামনে দাঁড়িয়ে আছে, তাকে মানুষ হিসেবে সম্মান জানানো উচিত। নিজের সীমা বোঝা প্রয়োজন।

জানা গেছে, সে সময় এক ব্রাজিলিয়ান মডেলের সঙ্গে সম্পর্কের গুঞ্জন ছিল সালমানের। এ কারণেই সালমানের সঙ্গে সম্পর্ক শেষ করেছিলেন ক্যাটরিনা। এরপর অবশ্য রণবীর কাপুরের সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন ক্যাটরিনা। তবে সেই সম্পর্কও টেকেনি। বর্তমানে ভিকি কৌশলের সঙ্গে জমিয়ে সংসার করছেন অভিনেত্রী। ২০২১ সালের ডিসেম্বর মাসে রাজস্থানে গাঁটছড়া বাঁধেন এই জুটি।

যদিও এরপর ব্যক্তিগত পর্যায়ে আর কোনো যোগাযোগ না থাকলেও পেশাগত সম্পর্ক বজায় রেখেছেন দুজনেই। প্রেম ভাঙার পর ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’র মতো দুটি সুপারহিট চলচ্চিত্রে একসঙ্গে কাজ করেছেন এই জুটি। সামনে আসছে তাদের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘টাইগার ৩’। সিনেমাটি ২০২৩ সালের দীপাবলিতে মুক্তি পাবে। এতে আরো অভিনয় করছেন ইমরান হাশমি, শাহরুখ খানের মতো তারকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ