বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে হাতকড়াসহ আসামির পলায়ন, ৬ পুলিশ সদস্য ক্লোজড

প্রতিনিধির / ১৬২ বার
আপডেট : সোমবার, ২৯ মে, ২০২৩
চাঁপাইনবাবগঞ্জে হাতকড়াসহ আসামির পলায়ন, ৬ পুলিশ সদস্য ক্লোজড
চাঁপাইনবাবগঞ্জে হাতকড়াসহ আসামির পলায়ন, ৬ পুলিশ সদস্য ক্লোজড

চাঁপাইনবাবগঞ্জে হাতকড়াসহ গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি পালানোর ঘটনায় ছয় পুলিশ সদস্যকে ক্লোজ করা হয়েছে। শনিবার রাতে সদর মডেল থানা থেকে তাঁদের প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

থানা থেকে প্রত্যাহার হওয়া পুলিশ সদস্যরা হলেন– সদর মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. মাহবুব, মো. জালাল উদ্দীন, এসআই মো. নাসির উদ্দীন, সহকারী উপপরিদর্শক (এএসআই) নয়ন কৃষ্ণ হোড়, এএসআই আব্দুল কাদের ও কনস্টেবল আনসার আলী।ঘটনা তদন্তে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) রোকনুজ্জামান সরকারকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। রোববার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ।

পুলিশ সূত্রে জানা যায়, ২৪ মে রাতে একটি মাদক মামলার ওয়ারেন্টভুক্ত মাসুদ রানা নামে ওই আসামিকে বিজিবির সহায়তায় গ্রেপ্তার করা হয়। থানায় আনার পর গ্রেপ্তার আসামির মোবাইলে হেরোইনের ছবি দেখা যায়। পরে তাকে সঙ্গে নিয়ে পুলিশের একটি বিশেষ দল সদর উপজেলার আলাতুলি ইউনিয়নের কোদালকাটি এলাকায় অভিযানে যায়। এ সময় আসামির দেখানো মতো কোটি টাকা মূল্যের ১ কেজি ৮২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। অভিযানের সময় মাসুদ রানার দুই হাতে একটি হাতকড়া লাগানো ছিল। কিন্তু ফেরার পথে পুলিশ সদস্যদের ধাক্কা দিয়ে তিনি হাতকড়া নিয়েই দৌড়ে অন্ধকারের মধ্যে হারিয়ে যান। এ ঘটনায় পুলিশ চার দিন ধরে অভিযান পরিচালনা করলেও তাকে আটক করতে ব্যর্থ হয়। পুলিশের ধারণা, মাসুদ রানা সীমান্ত পেরিয়ে ভারতে পালিয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ