শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

নারায়ণগঞ্জে শিশু হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড

প্রতিনিধির / ২১০ বার
আপডেট : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
নারায়ণগঞ্জে শিশু হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড
নারায়ণগঞ্জে শিশু হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অপহরণ করে এক কন্যাশিশুকে হত্যা মামলায় তিনজনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামল এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার টেকপাড়া এলাকার জাকির হোসেন, শাহ জালাল ও আশরাফুল।আদালত সূত্রে জানা যায়, শাহজালাল ও আশরাফুল রূপগঞ্জের টেকপাড়া এলাকার আনোয়ার হোসেনের বাড়িতে বাসা ভাড়া নিয়ে থাকতো। বেশ কয়েক দিনের পরিকল্পনা ছিলো বাড়িওয়ালা আনোয়ার হোসেনের মেয়ে ৩ বছর বয়সের শিশু উম্মে তাবাসসুম জুইকে অপহরণ করে মুক্তিপণ দাবি করবে। পরিকল্পনা মতে ২০১৮ সালের ১৮ অক্টোবর দিনে-দুপুরে জুইকে খেলাধুলা অবস্থায় মুখ চেপে ধরে অপহরণ করে। এরপর তাদের কক্ষে নিয়ে মুখে কস্টেপ লাগিয়ে হাত-পা বেঁধে ফেলে।

এসময় জুঁই চিৎকারের চেষ্টা করলে মুখে পলিথিন দিয়ে চাপ দিয়ে ধরে অপহরণকারীরা। তখন জুঁই অজ্ঞান হয়ে পড়ে। কিছুক্ষণ পর জ্ঞান ফিরলে জুঁইয়ের শরীরে অজ্ঞান করার ইনজেকশন পুশ করে তারা। এরপরই জুইয়ের মৃত্যু হয়।এ হত্যাকাণ্ডের পর জুইয়ের পরিবারের কাছে মোবাইল ফোনে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে শাহজালাল ও আশরাফুল।
মুক্তিপনের টাকা নিয়ে কমলাপুর রেলওয়ে স্টেশনে যেতে বলে। অপহরনের ঘটনা পুলিশকে জানালে জুঁইকে মেরে ফেলবে বলে হুমকি দেয়া হয়। তখন অপহরনকারীদের সঙ্গে তাদের ৫ লাখ টাকায় রফাদফা হয়।

টাকা দিতে দেরি হওয়ায় রাতেই হাত-পা বাঁধা অবস্থায় বস্তাবন্ধি করে নিজ বাড়ির পেছনে জুঁইয়ের লাশ ফেলে রেখে যায়। এ ঘটনায় নিহত জুঁইয়ের বাবা আনোয়ার হোসেন বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট রকিব জানান, ১৬জন সাক্ষীর সাক্ষ্য গ্রহন করে আদালত রায় ঘোষণা করেছেন। বাদী ও রাষ্ট্রপক্ষে এ রায়ে সন্তুষ্ট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ