শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ০৭:৩৫ পূর্বাহ্ন

ককটেল ফাটিয়ে স্বর্ণ লুট, ডাকাতদের পিকআপ চাপায় বৃদ্ধ নিহত

প্রতিনিধির / ৬৩ বার
আপডেট : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
ককটেল ফাটিয়ে স্বর্ণ লুট, ডাকাতদের পিকআপ চাপায় বৃদ্ধ নিহত
ককটেল ফাটিয়ে স্বর্ণ লুট, ডাকাতদের পিকআপ চাপায় বৃদ্ধ নিহত

লক্ষ্মীপুর শহরের সামাদ মোড় এলাকায় এলোপাতাড়ি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে স্বর্ণের দোকান লুট করে দুর্বৃত্তরা। এসময় তারা দোকান মালিককে কুপিয়ে জখম করে।

এছাড়া ডাকাতি করে ফিরে যাবার সময় ডাকাতদলের পিকআপ ভ্যানচাপায় এক বৃদ্ধ নিহত ও একজন আহত হয়েছেন।বুধবার (৮ জুন) রাত সাড়ে ৮টার দিকে ওই এলাকায় আর কে শিল্পালয়ে এ ঘটনা ঘটে।নিহত সফি উল্যা (৬০) পৌরসভার ১৫নম্বর ওয়ার্ডের পশ্চিম লক্ষ্মীপুর এলাকার মৃত মফিজ উল্যার ছেলে। তিনি রাস্তা নির্মাণের শ্রমিক ছিলেন।

আহত ইসমাইল হোসেন (৫৫) একই এলাকার মনু মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ব্যবসায়ীরা জানান, সন্ধ্যায় একটি পিকআপ ভ্যানে করে ১০ জন অস্ত্রধারী দুর্বৃত্ত এসে এলোপাতাড়ি ককটেল বিস্ফোরণ ঘটায়। ককটেলের ধোঁয়ায় অন্ধকারাচ্ছন্ন হয়ে পড়ে গোটা এলাকা। পরে দুর্বৃত্তরা আর কে শিল্পালয়ে ঢুকে স্বর্ণালংকার লুট করে অল্প সময়ের মধ্যেই পিকআপ ভ্যান যোগে পালিয়ে যায়। ঘটনার সময় দোকান মালিক অপু কর্মকারকে কুপিয়ে জখম করে যায় দুর্বৃত্তরা। পরে ডাকাতদল পিকআপ ভ্যান যোগে দ্রুতগতিতে পালিয়ে যাবার সময় ঢাকা ও রায়পুর মহাসড়কের ইটেরপুল এলাকায় তাদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এ সময় সেখানে থাকা সফি উল্যা নামে এক বৃদ্ধ নিহত ও অপর জন আহত হন।জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর-সার্কেল) সোহেল রানা বলেন, এ ঘটনায় পুলিশ কাজ করে যাচ্ছে। দুজনকে আটক করাহয়েছে। দুর্বৃত্তরা গাড়ি নিয়ে পালিয়ে যাবার সময় দুর্ঘটনায় একজন নিহত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ