সোমবার, ২৪ জুন ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন

নরসিংদীতে গৃহবধূকে গলা কেটে হত্যা

প্রতিনিধির / ২০৬ বার
আপডেট : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
নরসিংদীতে গৃহবধূকে গলা কেটে হত্যা
নরসিংদীতে গৃহবধূকে গলা কেটে হত্যা

নরসিংদীর রায়পুরায় আফসানা আক্তার (২৮) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (৭ জুন) রাত ৮টার দিকে উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের নলবাটা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের স্বজনদের দাবি, তার স্বামী প্রবাসী হযরত আলী পরিবারের অন্য সদস্যদের সহযোগিতায় আফসানাকে হত্যা করেছে।

জানা যায়, ২০১১ সালে উপজেলার নলবাটা গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে হযরত আলীর সঙ্গে একই উপজেলার করিমগঞ্জের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আফছার উদ্দিনের মেয়ে আফছানা আক্তারের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। বিয়ের কিছুদিন পর হযরত আলী মালয়েশিয়া চলে যায়। কয়েক বছর যাবৎ স্বামী ও শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে আফসানার কলহ লেগে থাকত।গত ২ মে হযরত আলী মালয়েশিয়া থেকে দেশে আসে। এসেই স্ত্রী আফছানাকে কয়েক দফা মারধর করে। বুধবার রাত ৮টার দিকে পারিবারিক কলহের জেরে হযরত আলী ও তার পরিবারের সদস্যরা আবারও গৃহবধূ আফসানাকে বেধম মারধর শেষে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়।

নিহতের দুলাভাই কবীর মিয়া বলেন, খবর পেয়ে আফসানার মা ও ভাই মোহাম্মদ আলী তার শ্বশুর বাড়ি যায়। সেখানে বাড়ির উঠানে গলা কাটা অবস্থায় আফসানার লাশ দেখতে পায়। গলা কাটা ছাড়াও দেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন। তবে এ সময় তার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন সবাই পালিয়ে যায়।রায়পুরা থানার ওসি আজিজুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জড়িত দ্রুত আইনের আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ