সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন

শিশুকে মারধরের ফুটেজ ভাইরাল, পুলিশ কনস্টেবল শওকত বরখাস্ত

প্রতিনিধির / ১৮১ বার
আপডেট : সোমবার, ১২ জুন, ২০২৩
শিশুকে মারধরের ফুটেজ ভাইরাল, পুলিশ কনস্টেবল শওকত বরখাস্ত
শিশুকে মারধরের ফুটেজ ভাইরাল, পুলিশ কনস্টেবল শওকত বরখাস্ত

লাইটার চুরির অভিযোগে শিশুকে মারধরের ঘটনায় সিএমপির যানবাহন শাখার এক পুলিশ কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। অভিযুক্ত পুলিশ কনস্টেবলের নাম শওকত। তিনি ট্রাফিক বিভাগে র‍্যাকার চালক হিসেবে কর্মরত। গতকাল রোবার টাইগার পাস এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনা তদন্ত করার জন্য সিএমপির সহকারী কমিশনার (যানবাহন) শরীফুল ইসলামকে প্রধান করে কমিটি গঠন করা হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়েছে। এতে দেখা গেছে নগরীর টাইগার পাস এলাকায় একটি দোকানে ঢুকে কনস্টেবল শওকত এক শিশুকে একের পর এক থাপ্পড় দিতে থাকে।

এ সময় তার মুখে ছিল সিগারেট। শিশুটি কান্নাকাটি করছে। স্থানীয়রা জানায়, মারধরের শিকার শিশুটির নাম বাবু। টাইগার পাস ট্রাফিক বক্সের পাশের একটি দোকানে কাজ করে শিশুটি।

লাইটার চুরির অভিযোগে তাকে মারধর করেন কনস্টেবল শওকত।নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার স্পিনা রানী প্রামাণিক ইত্তেফাককে বলেন, শিশুকে মারধরের ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে আমাদের নজরে আসে। এতে অভিযুক্ত র‍্যাকার চালক কনস্টেবল শওকতকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বিষয়টি তদন্ত করে রিপোর্ট দিতে ট্রাফিক বিভাগের একজন সহকারী কমিশনারকে দায়িত্ব দেওয়া হয়েছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ