বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন

সুনামগঞ্জে এক সন্তানকে বাঁচাতে গিয়ে ২ সন্তানসহ স্রোতে ভেসে গেলেন মা

প্রতিনিধির / ১৯৪ বার
আপডেট : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
সুনামগঞ্জে এক সন্তানকে বাঁচাতে গিয়ে ২ সন্তানসহ স্রোতে ভেসে গেলেন মা
সুনামগঞ্জে এক সন্তানকে বাঁচাতে গিয়ে ২ সন্তানসহ স্রোতে ভেসে গেলেন মা

সুনামগঞ্জের শাল্লায় এক সন্তানকে বাঁচাতে গিয়ে অন্য সন্তানসহ স্রোতে দাঁড়াইন নদীতে ভেসে গেলেন মাও। নিখোঁজ দুই শিশু সন্তান ও মাকে উদ্ধারের জন্য উপজেলা প্রশাসন, পুলিশসহ এলাকাবাসীর অভিযান চলমান রয়েছে।

সোমবার (১৯ জুন) রাত ৮টার দিকে শাল্লা সরকারি কলেজ সংলগ্ন ব্রিজ পার হওয়ার সময় হঠাৎ স্রোতে এসে তাদের ভাসিয়ে নিয়ে যায়।নিখোঁজরা হলো উপজেলার বিলপুর গ্রামের রথিন্দ্র দাসের স্ত্রী দুর্লভ রানী দাস (৩০), তার মেয়ে জবা রানী দাস (৭) ও ছেলে বিজয় দাস (৫)।সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার সুধীর চন্দ্র দাস তাদের পরিচয় নিশ্চিত করেছেন তাদের পরিচয় নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে শাল্লা থানার ওসি আমিনুল ইসলাম জানান, সোমবার সন্ধ্যায় এক মা তার দুই শিশু সন্তানকে নিয়ে নিচ থেকে শাল্লা ব্রিজে উঠার সময় হঠাৎ ওই স্থানটিতে কিছুটা স্রোত থাকায় তার এক সন্তান স্রোতে ভেসে যায়। সন্তানকে বাঁচাতে গিয়ে আরেক সন্তানসহ মাও নদীতে ভেসে যায়। খবর পেয়ে প্রশাসনের লোকজন ছুটে আসেন। তাদেরকে উদ্ধারে অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ।উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু তালেব জানান, দুই সন্তানসহ এক মা স্রোতে ভেসে গেছেন। তাদের উদ্ধার করতে পুলিশ প্রশাসন, জনপ্রতিনিধি ও এলাকার মানুষ কাজ করছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ