সোমবার, ২৪ জুন ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

কুমিল্লায় পরিবারের সামনেই ছোট ভাইকে গলা কেটে হত্যা

প্রতিনিধির / ২৩১ বার
আপডেট : শনিবার, ২৪ জুন, ২০২৩
কুমিল্লায় পরিবারের সামনেই ছোট ভাইকে গলা কেটে হত্যা
কুমিল্লায় পরিবারের সামনেই ছোট ভাইকে গলা কেটে হত্যা

কুমিল্লার নাঙ্গলকোটের কিনারা গ্রামে বড়ভাই রমজান আলী ছুরি দিয়ে ছোটভাই দেলোয়ার হোসেনকে (৩০) গলাকেটে হত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে শনিবার সকাল ১০টার দিকে।

নিহত দেলোয়ার হোসেন ওই গ্রামের বশির আহমদের ছেলে।দেলোয়ার হোসেনকে প্রথমে স্থানীয় মন্নারা বাজার পলাশ মেডিকেল হলে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, সকাল ১০টার দিকে রমজান আলীর সঙ্গে দেলোয়ার হোসেনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পরিবারের সব সদস্যদের সামনে ধারালো ছুরি দিয়ে দেলোয়ারের গলা কেটে হত্যা করেন তার ভাই।দেলোয়ার উপজেলার মন্নারা বাজারে স’মিলের শ্রমিক ছিলেন। তার দুটি কন্যা সন্তান রয়েছে। তার স্ত্রী পান্না বেগম অন্তঃসত্ত্বা।

নাঙ্গলকোট থানার ওসি ফারুক হোসেন জানান, পারিবারিক কলহের জেরে দেলোয়ারকে তার বড়ভাই রমজান আলী ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেন। নিহতের স্ত্রী পান্না বেগম ও ছোট বোন মনী আক্তার হত্যার বিষয়টি পুলিশকে জানান। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ