বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

মুন্সীগঞ্জের এক্সপ্রেসওয়েতে মাইক্রো বাসচাপায় ট্রাফিক পুলিশসহ নিহত ২

প্রতিনিধির / ২০৩ বার
আপডেট : রবিবার, ২৫ জুন, ২০২৩
মুন্সীগঞ্জের এক্সপ্রেসওয়েতে মাইক্রো বাসচাপায় ট্রাফিক পুলিশসহ নিহত ২
মুন্সীগঞ্জের এক্সপ্রেসওয়েতে মাইক্রো বাসচাপায় ট্রাফিক পুলিশসহ নিহত ২মুন্সীগঞ্জের এক্সপ্রেসওয়েতে মাইক্রো বাসচাপায় ট্রাফিক পুলিশসহ নিহত ২

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মাইক্রো বাসচাপায় দায়িত্বরত ট্রাফিক পুলিশের এক কনস্টেবলসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

রোববার সকাল সাড়ে ৯টার দিকে পদ্মা সেতুর মাওয়া টোলপ্লাজার অদূরে পদ্মা সেতু উত্তর থানা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

হত পুলিশ সদস্যের নাম আবদুল মোতালেব। তিনি টাঙ্গাইলের বাসিন্দা। তিনি মুন্সীগঞ্জ ট্রাফিক পুলিশ বিভাগে কর্মরত ছিলেন। ঘটনার সময় কর্তব্যরত অবস্থায় ছিলেন। অপর নিহত নারীর পরিচয় এখনো পাওয়া যায়নি। গুরুতর আহত দুজনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, এক্সপ্রেসওয়ে হয়ে ঢাকা থেকে শরীয়তপুরীরের দিকে যাচ্ছিল মাইক্রোবাসটি। সকাল সাড়ে ৯টার দিকে পদ্মা সেতু উত্তর থানা মোড় এলাকায় পৌঁছালে দ্রুতগতির গাড়িটি হঠাৎ বেপরোয়াভাবে বাঁক নিয়ে পদ্মা সেতু উত্তর থানার মোড়ে দাঁড়িয়ে থাকা এক নারী ও পুলিশ সদস্যসহ চারজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই নারীর মৃত্যু হয়।

গুরুতর আহতাবস্থায় পুলিশ সদস্যসহ তিনজনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে পুলিশ সদস্য মোতালেবের মৃত্যু হয়। আহত দুজন চিকিৎসাধীন।পদ্মা সেতু উত্তর থানার ওসি আলমগীর হোসাইন বলেন, মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় চালক পালিয়ে গেছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ