বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন

দ্বিতীয় টেস্টে বাদ পড়লেন মঈন আলী

প্রতিনিধির / ১৯৪ বার
আপডেট : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
দ্বিতীয় টেস্টে বাদ পড়লেন মঈন আলী
দ্বিতীয় টেস্টে বাদ পড়লেন মঈন আলী

মঈন আলীকে ছাড়াই আগামীকাল থেকে লর্ডসে শুরু হতে যাওয়া অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাশেজ সিরিজের দ্বিতীয় টেস্টের একাদশ ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

সিরিজের প্রথম টেস্টে আঙুলের ইনজুরিতে পড়েন মঈন। তাই মঈনের খেলা অনিশ্চিত ছিল। এ জন্য মঈনের ব্যাক-আপ হিসেবে দলে নেওয়া হয় তরুণ রেহান আহমেদকে।কিন্তু সিরিজের দ্বিতীয় টেস্টের একাদশে মঈনের পরিবর্তে সুযোগ পেলেন পেসার জশ টাং।১ জুন আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের একমাত্র টেস্টে অভিষেক হয় টাংয়ের। অভিষেক টেস্টের প্রথম ইনিংসে উইকেটশূন্য ছিলেন তিনি। দ্বিতীয় ইনিংসে ৬৬ রানে ৫ উইকেট নেন টাং।

টাংয়ের সঙ্গে পেস আক্রমণে আরো থাকছেন জেমস এন্ডারসন, স্টুয়ার্ট ব্রড, ওলি রবিনসন এবং অধিনায়ক বেন স্টোকস। বিশেষজ্ঞ স্পিনার হিসেবে কাউকে একাদশে রাখেনি ইংল্যান্ড। দলের প্রয়োজনে স্পিনার হিসেবে দায়িত্ব পালন করতে পারেন জো রুট।একটি পরিবর্তন ছাড়া আগের ম্যাচের একাদশই অব্যাহত রেখেছে ইংল্যান্ড।এজবাস্টনে সিরিজের প্রথম টেস্টে ২ উইকেটে হেরেছে ইংলিশরা।লর্ডস টেস্টের জন্য ইংল্যান্ড একাদশ : বেন ডাকেট, জ্যাক ক্রলি, ওলি পোপ, জো রুট, হ্যারি ব্রুক, বেন স্টোকস, জনি বেয়ারস্টো, স্টুয়ার্ট ব্রড, জশ টাং, ওলি রবিনসন এবং জেমস এন্ডারসন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ