বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১১:০২ অপরাহ্ন

দুলাভাইয়ের পিটুনিতে শ্যালক নিহত

প্রতিনিধির / ১৮৯ বার
আপডেট : সোমবার, ১০ জুলাই, ২০২৩
দুলাভাইয়ের পিটুনিতে শ্যালক নিহত
দুলাভাইয়ের পিটুনিতে শ্যালক নিহত

মাদারীপুরের রাজৈরে বোনের বাড়ি বেড়াতে এসে নিহত হয়েছে রিপন শেখ (২৫) নামের এক যুবক। দুলাভাই রাজ্জাক ফকিরের পিটুনিতে তার মৃত্যুর অভিযোগ উঠেছে। গতকাল রবিবার সন্ধ্যায় বোনের শ্বশুরবাড়ি রাজৈর উপজেলার পূর্ব সরমঙ্গল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রিপন শেখ একই উপজেলার পশ্চিম রাজৈর গ্রামের আব্দুর রব শেখের ছেলে।পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, রাজৈর উপচেলার টেকেরহাট বন্দর সংলগ্ন পূর্ব সরমঙ্গল গ্রামের আলমগীর ফকিরের ছেলে রাজ্জাক ফকিরের সঙ্গে রিপনের বোন রিপার ১০ বছর আগে বিয়ে হয়। তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত।রবিবার দুপুরে রিপন তার বোনের বাড়িতে বেড়াতে আসে। এদিকে রিপা তার মাকে খবর দিয়ে ডেকে নিয়ে টেকেরহাট বন্দরে কেনাকাটার জন্য গেলে সেখানে রাজ্জাক ফকিরের সঙ্গে দেখা হয়।

পরে রাজ্জাক ফকির তার স্ত্রীকে বাড়িতে এনে বেদম মারপিট করতে থাকে। এতে তার শ্যালক রিপন বাধা দিলে তাকেও বেদম মারপিট করা হয়।এক পর্যায়ে রিপা তার মাকে খবর দিলে, মা মর্জিনা বেগম এসে দেখে রিপন মৃত্যু যন্ত্রণায় ছটফট করছে। তাদেরকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক রিপনকে মৃত ঘোষণা করেন।

রিপনের বোন রিপা অচেতন অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।নিহত রিপনের মা মর্জিনা বেগম বলেন, জামাই রাজ্জাক ফকির নেশাখোর। সে আমার মেয়ের নামে মিথ্যা অপবাদ দিয়ে মেয়ে ও ছেলেকে মারধর করে। পরে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় ছেলে রিপন মারা যায়। আমি এর বিচার চাই।রাজৈর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন জানান, পারিবারিক কলেহর জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন। মামলার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ