বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১১:০১ অপরাহ্ন

গাম্পার ট্রফিতে বার্সেলোনার প্রতিপক্ষ টটেনহ্যাম

প্রতিনিধির / ৩৮৭ বার
আপডেট : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
গাম্পার ট্রফিতে বার্সেলোনার প্রতিপক্ষ টটেনহ্যাম
গাম্পার ট্রফিতে বার্সেলোনার প্রতিপক্ষ টটেনহ্যাম

ঐতিহ্যবাহী হোয়ান গাম্পার ট্রফিতে লা লিগা জায়ান্ট বার্সেলোনার প্রতিপক্ষ এবার ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব টটেনহ্যাম হটস্পার।

স্থানীয় রেডিও কাতালুনিয়ার একটি অনুষ্ঠানে এ বিষয়টি নিশ্চিত করে বলা হয়েছে আগামী ৯ আগস্ট দুই দল মুখোমুখি হবে। এর আগে বলা হয়েছিল বার্সেলোনার মৌসুম পূর্ববর্তী বার্ষিক এই প্রদর্শনী ম্যাচে তাদের প্রতিপক্ষ হবে ল্যাজিও। কিন্তু শেষ পর্যন্ত সিরি-এ ক্লাবটির পরিবর্তে টটেনহ্যামকে বেছে নেয়া হয়েছে।নতুন মৌসুমকে সামনে রেখে সোমবার থেকে জাভি হার্নান্দেজের দল অনুশীলনে নেমেছে। আগামী সপ্তাহে প্রাক-মৌসুম সফরে তারা যুক্তরাষ্ট্র যাবে। ২২ জুলাই সান্তা ক্লালার লেভাইস স্টেডিয়ামে জুভেন্টাসের বিরুদ্ধে ম্যাচ দিয়ে যুক্তরাষ্ট্র সফর শুরু করবে স্প্যানিশ চ্যাম্পিয়নরা। এরপর আর্সেনালের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচের পর এটি অ্যান্ড টি স্টেডিয়ামে আকর্ষণীয় এল ক্লাসিকোতে রিয়াল মাদ্রিদের মোকাবেলা করবে।

টটেনহ্যামের বিরুদ্ধে গাম্পার ট্রফির ম্যাচের আগে প্রাক-মৌসুম সফরের শেষ ম্যাচে ১ আগস্ট তাদের প্রতিপক্ষ এসি মিলান।২০২২-২৩ মৌসুমে হতাশ করা স্পার্সরাও প্রাক-মৌসুমে ব্যস্ত সময় কাটাবে। উত্তর লন্ডনের ক্লাবটি আগামী ১৮ জুলাই অস্ট্রেলিয়ার ওপটাস স্টেডিয়ামে ওয়েস্ট হ্যামের মুখোমুখি হবে। এরপর থাইল্যান্ডের রাজমঙ্গলা স্টেডিয়ামে লিস্টার সিটির সাথে একটি প্রীতি ম্যাচ খেলবে। ২৬ জুলাই সিঙ্গাপুর ন্যাশনাল স্টেডিয়ামে এএস রোমার মোকাবেলা করবে। ইংল্যান্ডে ফিরে এসে আগামী ৬ আগস্ট ঘরের মাঠে ইউক্রেনিয়ার ক্লাব শাখতার দোনেস্কর মুখোমুখি হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ