বুধবার, ১৯ জুন ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন

জার্মান নাগরিকের টুকরো লাশ পাওয়া গেল থাইল্যান্ডের বাড়ির ফ্রিজে

প্রতিনিধির / ৩৩৮ বার
আপডেট : বুধবার, ১২ জুলাই, ২০২৩
জার্মান নাগরিকের টুকরো লাশ পাওয়া গেল থাইল্যান্ডের বাড়ির ফ্রিজে

এক জার্মান নাগরিকের লাশ পাওয়া গেল থাইল্যান্ডের একটি বাড়ির ফ্রিজে। থাই কর্তৃপক্ষ নিখোঁজ এই জার্মান ব্যবসায়ীর টুকরো টুকরো লাশ খুঁজে পেয়েছে। নিহত ওই ব্যক্তির নাম হান্স পিটার ম্যাক (৬২)।

হান্স পিটার ম্যাক একজন ব্যবসায়ী।তিনি সম্পত্তি কেনা-বেচায় মধ্যস্থতাকারীর কাজ করতেন। তিনি তার থাই স্ত্রীর সঙ্গে পূর্বাঞ্চলীয় শহর পাতায়ায় থাকতেন।৪ জুলাই থেকে ম্যাক নিখোঁজ ছিলেন। ওই দিন ম্যাক ও তার স্ত্রীর দুপুরে একসঙ্গে খাবার খাওয়ার কথা ছিল।

কিন্তু ম্যাকের স্ত্রী আসতে না পারায় তাকে ফোন করেছিলেন। ম্যাক ফোন ধরেননি। পরে তার স্ত্রী ফোনে একটি বার্তা পেয়েছিলেন। ম্যাকের স্ত্রী বলেছেন, গত পাঁচ বছরের মধ্যে ম্যাক কখনো টেক্সট করেননি।
অবশেষে পুলিশ সোমবার রাতে দক্ষিণ থাইল্যান্ডের শহর নং প্রুয়ে একটি ভাড়া বাড়িতে আবর্জনার ব্যাগে ম্যাকের দেহাবশেষ খুঁজে পায়। এই ঘটনায় সন্দেহভাজন দুই জার্মানকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ বলেছে, ওই দুই সন্দেহভাজনই ম্যাককে হত্যার ষড়যন্ত্র করেছিল। তারপর তার লাশ টুকরো করে ময়লার ব্যাগে ভরে ফ্রিজে রেখে দেয়।থাই টেলিভিশন চ্যানেলে প্রচারিত ফুটেজ অনুসারে, টুকরো করা দেহের পাশাপাশি তদন্তকারীরা একটি কর্ডলেস চেইন স (ব্যবহৃত ব্যাটারিচালিত করাত), এক জোড়া হেজ ক্লিপার (বড় কাঁচি) এবং প্লাস্টিকের ব্যাগ উদ্ধার করেছে।

এ ছাড়া পুলিশ ম্যাকের ব্যবহৃত গাড়ির সিট, ড্যাশবোর্ড, স্টিয়ারিং হুইল এবং গাড়ির অন্যান্য অংশে পরিষ্কারের রাসায়নিক খুঁজে পেয়েছে। পুলিশ বলেছে, এগুলো দিয়ে প্রমাণ নষ্ট করার চেষ্টা করা হয়েছে এবং ম্যাকের ব্যাংক অ্যাকাউন্ট থেকে বিপুল পরিমাণ অর্থও গায়েব হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ