বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

গাছ কাটা বিরোধের জেরে চাচার হাতে ভাই-বোন খুন

প্রতিনিধির / ৩৪০ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
গাছ কাটা বিরোধের জেরে চাচার হাতে ভাই-বোন খুন
গাছ কাটা বিরোধের জেরে চাচার হাতে ভাই-বোন খুন

কিশোরগঞ্জের হোসেনপুরে গাছ কাটা নিয়ে বিরোধের জেরে চাচার হাতে ভাই-বোন খুনের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৩ জুলাই) সকালে উপজেলার শাহেদল ইউনিয়নের উত্তর কুড়িমারা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার শাহেদল ইউনিয়নের উত্তর কুড়িমারা গ্রামের শামছুল হকের ছেলে মাহমুদুল ইসলাম আলমগীর (৩০) ও মেয়ে নাদিরা (২১)।স্থানীয় সূত্রে জানা যায়, শামছুল হকের সঙ্গে তার ভাই আব্দুল কাদিরের বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্ব ছিল। বুধবার বাড়ির সীমানার গাছ কেটে ফেলেন শামছুল হক ও তার পরিবারের সদস্যরা। এরপর সীমানায় নতুন করে আবার চারাগাছ লাগান। এর জেরে বৃহস্পতিবার সকালে শামছুল হকের ছেলে মাহমুদুল ইসলাম আলমগীরকে ঘর থেকে বের করে এনে তার চাচা আব্দুল কাদির ও তার ছেলে আরমানসহ কয়েকজন দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করতে থাকেন।

এ সময় ঠেকাতে গেলে আলমগীরের বাবা-মা, ভাই-বোনকেও জখম করা হয়।এতে ঘটনাস্থলেই আলমগীরের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে নাদিরাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।হোসেনপুর থানার ওসি আসাদুজ্জামান টিটু বলেন, দু’জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ