বুধবার, ১৯ জুন ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

মাদারীপুরে দুই ভ্যানের সংঘর্ষ, বিচ্ছিন্ন পাসহ ঢাকায় পাঠানো হলো আহত নারীকে

প্রতিনিধির / ৩৩৫ বার
আপডেট : শনিবার, ১৫ জুলাই, ২০২৩
মাদারীপুরে দুই ভ্যানের সংঘর্ষ, বিচ্ছিন্ন পাসহ ঢাকায় পাঠানো হলো আহত নারীকে
মাদারীপুরে দুই ভ্যানের সংঘর্ষ, বিচ্ছিন্ন পাসহ ঢাকায় পাঠানো হলো আহত নারীকে

মাদারীপুরের শিবচরে দুই ভ্যানের সংঘর্ষে এক নারী যাত্রীর পা পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে গেছে। গুরুতর আহত ওই নারীকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, শনিবার (১৫ জুলাই) সকাল ১১টার পর মাদারীপুর-শিবচর সড়কের খানকান্দি দাদাভাই উপশহর সংলগ্ন মাঠের পাশে পাচ্চরমুখী একটি যাত্রীবাহী ভ্যানের সঙ্গে বিপরীতমুখী একটি ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে সাফিয়া বেগম নামের এক নারীর ডান পায়ের হাঁটুর নিচ থেকে পা সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়।স্থানীয়রা ও অন্য যানবাহনের যাত্রীরা তাকে উদ্ধার করে দ্রুত শিবচর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে তার প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠিয়ে দেন। অ্যাম্বুল্যান্সে তার বিচ্ছিন্ন পাটিও কাপড়ে মুড়িয়ে পাঠানো হয়েছে।সাফিয়া তার মেয়েকে নিয়ে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে ভ্যানযোগে বাড়ি থেকে পাচ্চর বাসস্ট্যান্ডে যাচ্ছিল।

সাফিয়া বেগম (৫০) শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়নের কুমেরপাড় এলাকার আইয়ুব আলী মোল্লার স্ত্রী। স্থানীয়রা ভ্যান দুটি আটক করতে পারলেও চালকরা পালিয়ে গেছেন।হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. সোলাইমান জানান, ওই নারীকে পা বিচ্ছিন্ন অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেছি।তার অবস্থা আশঙ্কাজনক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ