বুধবার, ১৯ জুন ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন

ভাইবোন খুনের মামলায় তিন চাচাতো ভাইকে গ্রেপ্তার

প্রতিনিধির / ৪৬২ বার
আপডেট : রবিবার, ১৬ জুলাই, ২০২৩
ভাইবোন খুনের মামলায় তিন চাচাতো ভাইকে গ্রেপ্তার
ভাইবোন খুনের মামলায় তিন চাচাতো ভাইকে গ্রেপ্তার

হোসেনপুরে ভাইবোন খুনের মামলায় তিন চাচাতো ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন- মো. ইমরান, আরমান মিয়া ও তাদের অপ্রাপ্তবয়স্ক ছোট ভাই। গতকাল শনিবার করিমগঞ্জ ও লালমনিরহাট জেলার কালীগঞ্জ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আসামিদের স্বীকারোক্তি অনুসারে একটি করে কুড়াল, কোদাল, রক্তমাখা দা, ছুরি, খুন্তিসহ রক্তমাখা প্যান্ট-শার্ট উদ্ধার করা হয়েছে। পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ রোববার দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছেন। আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ সুপার জানান, ১২ জুলাই শাহেদল ইউনিয়নের কুড়িমারা পূর্বপাড়া গ্রামের আবদুল কাদির বিরোধপূর্ণ সীমানায় গাছের চারা রোপণ করেন। এ সময় তিনি ভাই শামছুল ইসলামের লাগানো কিছু চারা কেটে ফেলেন। পরদিন ভোরে আরও কিছু চারা রোপণ করতে গিয়ে দেখেন চারাগুলো উপড়ে ফেলা হয়েছে। এতে ক্ষিপ্ত হয়ে ভাইয়ের পরিবারের ওপর হামলা চালালে ভাতিজা মাহমুদুল হাসান আলমগীর ও ভাতিজি নাদিরা আক্তার মারা যান। আহত হন তাদের মা শাহিদা আক্তার, দুই ভাই হুমায়ুন কবীর ও সালমান।

১৪ জুলাই শামছুল ইসলাম বাদী হয়ে আবদুল কাদিরকে প্রধান আসামি করে তাঁর স্ত্রী ফরিদা ইয়াসমিন, ছেলে ইমরান, আরমান, ছোট ছেলে (১৭) এবং ভাই মুসলিম ও তাঁর ছেলে মাসুম মিয়াকে আসামি করে থানায় হত্যা মামলা করেন। মামলার তদন্ত করছেন ওসি আসাদুজ্জামান টিটু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ