মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

জটিল রোগে আক্রান্ত তেলুগু অভিনেত্রী পুনম কৌর

প্রতিনিধির / ৭৭ বার
আপডেট : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
জটিল রোগে আক্রান্ত তেলুগু অভিনেত্রী পুনম কৌর
জটিল রোগে আক্রান্ত তেলুগু অভিনেত্রী পুনম কৌর

তেলুগু সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পুনম কৌর ফাইব্রোমায়ালজিয়ায় ভুগছেন। পেশি এবং হাড়ের যন্ত্রণা এবং অসাড়তাই এর প্রধান উপসর্গ। ‘হিন্দুস্তান টাইমস’-এ প্রকাশিত খবরে এ তথ্য জানা গেছে।

ভারতীয় তারকাদের অনেককেই বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হওয়ার খবর শোনা যাচ্ছে। সম্প্রতি কয়েজন তারকা রোগের সঙ্গে যুদ্ধ করে পৃথিবীর মায়া ছেড়ে ওপারে পাড়িও জমিয়েছেন। এখন যেসব তারকা জটিল রোগের ভুগছেন তাদের তালিকায় রয়েছেন সামান্থা রুথ প্রভু মায়োসাইটিস রোগে আক্রান্ত। অন্যদিকে বরুণ ধাওয়ান ভেস্টিবিউলার হাইপোফাংশন রোগে আক্রান্ত।

কয়েক সপ্তাহ আগে ঐন্দ্রিলা শর্মা ক্যান্সারসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে অকালে মৃত্যুবরণ করেছেন। এবার শোনা যাচ্ছে অভিনেত্রী পুনম কৌর এক জটিল রোগে আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে ইনস্টাগ্রামে নিজেই পুনম সে কথা জানিয়েছেন। ছবি দিয়ে তিনি লেখেন, ‘অনেক পরিকল্পনা ছিল, কিন্তু আপাতত বিশ্রামে থাকতে হচ্ছে।এই রোগে পেশি, হাড়ের যন্ত্রণা হয়। তার সঙ্গে ক্লান্তি, ঘুম ঘুম ভাব, স্মৃতি এবং মেজাজের সমস্যা দেখা দেয়।পুনম কৌর এখন কয়েকদিনের জন্য ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে দূরে রয়েছেন। এবং সম্প্রতি তিনি পিঠের ব্যথায় ভুগছিলেন বলে কেরালায় গিয়েছিলেন। সেখানে আয়ুর্বেদিক চিকিৎসা করান তিনি। জানা গিয়েছে, প্রায় দুবছর ধরে শরীরে প্রচণ্ড ব্যথা হচ্ছিল তার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ