শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

দেশের বিভিন্ন জায়গায় বজ্রসহ বৃষ্টি হতে পারে

প্রতিনিধির / ৩০৪ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
দেশের বিভিন্ন জায়গায় বজ্রসহ বৃষ্টি হতে পারে
দেশের বিভিন্ন জায়গায় বজ্রসহ বৃষ্টি হতে পারে

দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে। সেই সঙ্গে আট বিভাগের বিভিন্ন স্থানে অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া আগামী তিন দিন পর বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে।

আজ বৃহস্পতিবার সকালে এ তথ্য জানিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর। গত ২৪ ঘণ্টায় বগুড়ায় সবচেয়ে বেশি ১৪ মিলিমিটার বৃষ্টি হয়েছে। এ ছাড়া চুয়াডাঙ্গায় ১১, টাঙ্গাইল ও সীতাকুণ্ডে ৭ মিলিমিটার বৃষ্টি হয়েছে।

আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়, আজ সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় রাজশাহী বিভাগের অনেক জায়গায়; রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়া ও বিদ্যুৎ চমকানোসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

নির্ধারিত এই সময়ের মধ্যে সারা দেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। গতকাল দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে সৈয়দপুরে ৩৫.৫ ডিগ্রি সেলসিয়াস। এ ছাড়া রাঙ্গামাটি ৩৫.৪, ভোলায় ৩৫.৩, রাজশাহীতে ৩৫.১, ফরিদপুর, চুয়াডাঙ্গা, নেত্রকোনা, ফেনী, মোংলা ও তাড়াশে ৩৫.০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ