রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৪০ অপরাহ্ন

‘মিথ্যা তথ্য’ প্রচারকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন,শাকিব খান

প্রতিনিধির / ২২ বার
আপডেট : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
‘মিথ্যা তথ্য’ প্রচারকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন,শাকিব খান
‘মিথ্যা তথ্য’ প্রচারকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন,শাকিব খান

শাকিব খান তার ফেসবুকে জানিয়েছিলেন, ‘ভিউ আর হিটের আশায় যারা অন্যের ব্যক্তিগত জীবন সম্পর্কে এত বাজে ও মিথ্যা তথ্য ছড়াতে পারে, তাদের উচিত শিক্ষা দেওয়ার জন্য দেশের আইনই যথেষ্ট। কয়েকটি ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজ ভিউয়ের আশায় মিথ্যা কনটেন্ট প্রচার করে একধরনের বিভ্রান্তি সৃষ্টি করে যাচ্ছে। একটার পর একটা ইস্যু ক্রিয়েট করে যাচ্ছে।

আর এসব ভুয়া বিষয়ের ওপর ভিত্তি করে কয়েক দিন ধরে বেশকিছু নিউজ পোর্টাল সত্যতা নিশ্চিত না করে কোনো ধরনের স্টেটমেন্ট ছাড়াই আমার নামে মিথ্যে সংবাদ প্রচার করছে, যা কোনোভাবেই কাম্য নয়। যারা এসব মিথ্যা নোংরামি ছড়াচ্ছে, তাদের তালিকা করা হচ্ছে। কঠোরভাবে জানাচ্ছি, এ ব্যাপারে আমার আইনজীবী দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নিচ্ছেন।’

ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান তার বিরুদ্ধে ‘মিথ্যা তথ্য’ প্রচারকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন বলে জানিয়েছিলেন সম্প্রতি। তার সেই ষোষণার পর তিনি এবার আইনি ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া শুরু করেছেন।

শাকিবের বিরুদ্ধে অপপ্রচার ও মানহানিমূলক কাজে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করেছে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ম্যানেজার মো. মনিরুজ্জামান।

জানা গেছে বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাতে রাজধানীর গুলশান থানায় শাকিব খানের পক্ষ হয়ে মনিরুজ্জামানের করা সাধারণ ডায়েরি (জিডি) নম্বর ১৩২৭।

আজ (২১ অক্টোবর) বিকেলে গুলশান থাকার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ফরমান আলী জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ