বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

কর্মসংস্থান ব্যাংকের প্রধান কার্যালয়ে অস্থায়ী ভিত্তিতে নারী মেডিকেল অফিসার নিয়োগ

প্রতিনিধির / ১২২ বার
আপডেট : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
কর্মসংস্থান ব্যাংকের প্রধান কার্যালয়ে অস্থায়ী ভিত্তিতে নারী মেডিকেল অফিসার নিয়োগ
কর্মসংস্থান ব্যাংকের প্রধান কার্যালয়ে অস্থায়ী ভিত্তিতে নারী মেডিকেল অফিসার নিয়োগ

পদের নাম: খণ্ডকালীন নারী মেডিকেল অফিসার/বিশেষজ্ঞ চিকিৎসক
পদসংখ্যা: ১

যোগ্যতা: এমবিবিএস ডিগ্রিসহ মেডিকেল অফিসার/বিশেষ ডাক্তার হিসেবে কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা; বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিলের (বিএমডিসি) নিবন্ধন থাকতে হবে; উচ্চতর ডিগ্রিধারী এবং অবসরপ্রাপ্ত সরকারি চিকিৎসকদের অগ্রাধিকার দেওয়া হবে।

কর্মসংস্থান ব্যাংকের প্রধান কার্যালয়ে অস্থায়ী ভিত্তিতে খণ্ডকালীন নারী মেডিকেল অফিসার/বিশেষজ্ঞ চিকিৎসক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে বা সরাসরি আবেদনপত্র পৌঁছাতে হবে।

বয়সসীমা: আবেদনের শেষ তারিখে বয়স সর্বোচ্চ ৬২ বছর।
চাকরির ধরন: প্রাথমিকভাবে নিয়োগ হবে এক বছরের জন্য। সেবার মান সন্তোষজনক হলে কর্তৃপক্ষের অনুমোদন সাপেক্ষে নিয়োগের মেয়াদ আরও দুই বছরের জন্য নবায়নযোগ্য।

বেতন: মাসিক সম্মানী ৪৫,০০০ টাকা।
অফিস সময়: সরকারি ও সাপ্তাহিক ছুটির দিন ছাড়া প্রতি কর্মদিবসে বেলা একটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত মোট চার ঘণ্টা দায়িত্ব পালন করতে হবে।

যেভাবে আবেদন
নাম, পিতার নাম, মাতার নাম, স্থায়ী ও অস্থায়ী ঠিকানা, জন্ম তারিখ উল্লেখ করে আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদের ফটোকপি, পাসপোর্ট সাইজের তিন কপি ছবি, জাতীয় পরিচয়পত্র ও প্রথম শ্রেণির গেজেটেড অফিসার কর্তৃক ইস্যুকৃত চারিত্রিক সনদপত্র পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: মহাব্যবস্থাপক, প্রশাসন মহাবিভাগ, কর্মসংস্থান ব্যাংক, প্রধান কার্যালয়, ১ রাজউক অ্যাভিনিউ, ঢাকা-১০০০।

আবেদনের শেষ সময়: ১০ নভেম্বর, ২০২২।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ