সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২১ পূর্বাহ্ন

আর্জেন্টিনার জয়ে নোবিপ্রবিতে বাঁধভাঙা উচ্ছ্বাস

প্রতিনিধির / ২১ বার
আপডেট : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
আর্জেন্টিনার জয়ে নোবিপ্রবিতে বাঁধভাঙা উচ্ছ্বাস
আর্জেন্টিনার জয়ে নোবিপ্রবিতে বাঁধভাঙা উচ্ছ্বাস

কাতার বিশ্বকাপ ফুটবল আসরের কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডকে হারিয়ে সেমিফাইনালে উঠেছে মেসির আর্জেন্টিনা। এতে বাঁধভাঙা উল্লাস করেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আর্জেন্টিনা সমর্থকরা।শুক্রবার (৮ ডিসেম্বর) দিবাগত রাতে খেলা শেষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পুরো (নোবিপ্রবি) ক্যাম্পাসে আর্জেন্টিনার পতাকাসহ ভুভুজেলা বাঁশি বাজিয়ে আর্জেন্টিনার সমর্থকরা বিজয় উদযাপন করেছে।

টাইব্রেকারে আর্জেন্টিনার জয়সূচক গোলটি দেওয়ার সঙ্গে সঙ্গে উল্লাসে মেতে ওঠে বিশ্ববিদ্যালয়ের আর্জেন্টাইন সমর্থকরা। মেসি মেসি স্লোগানে ঝটিকা মিছিলে নেমে পড়েন তারা। মিছিলটি আর্জেন্টাইন সমর্থকরা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু করে পুরো বিশ্ববিদ্যালয় প্রদক্ষিণ করে। এ সময় তারা আর্জেন্টিনা-আর্জেন্টিনা, মেসি-মেসি স্লোগানে ক্যাম্পাস মুখরিত করে রাখে।জানা যায়, বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের পক্ষ থেকে গোল চত্বরে বড় পর্দায় খেলা দেখানোর ব্যবস্থা করা হয়েছে। এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলে আছে খেলা দেখার ব্যবস্থা। পছন্দের দলের খেলা দেখতে রোজই ক্যাম্পাসে ভিড় জমছে। ফুটবলপ্রেমীদের উপস্থিতিতে মনে হয় যেন মিনি স্টেডিয়াম।

সাজেদুল হক তুষার নামে এক আর্জেন্টিনা সমর্থক বলেন, বিশ্ববিদ্যালয় জীবনে এমন আনন্দঘনভাবে খেলা দেখার আর সুযোগ হবে না। বাসার থেকে বিশ্ববিদ্যালয়ে খেলা দেখে বেশি আনন্দ পাওয়া যায়। প্রতিটা গোলের সঙ্গে সঙ্গে চিল্লাচিল্লি অসাধারণ অনুভূতি। ব্রাজিল আর্জেন্টিনা নিয়ে তর্কাতর্কি করা মিস করব।নুমান রাশেদ নামে এক মেসিভক্ত বলেন, এই জয় ফুটবলের, মেসি ভক্তদের। মেসির অসাধারণ নৈপুণ্য ও নেতৃত্ব বিজয় ছিনিয়ে আনতে সহায়তা করেছে। আমরা খুবই আনন্দিত। আশা করি, আর্জেন্টিনা এবার বিশ্বকাপ নেবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ