মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:২১ পূর্বাহ্ন

ছেলের হাতে খুন হলেন অভিনেত্রী বীণা কাপুর

প্রতিনিধির / ২৮ বার
আপডেট : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
ছেলের হাতে খুন হলেন অভিনেত্রী বীণা কাপুর
ছেলের হাতে খুন হলেন অভিনেত্রী বীণা কাপুর

অভিনেত্রী বীণা কাপুরকে খুন করেছেন তারই ছেলে। সম্পত্তির কারণে হিন্দি টেলিভিশনের এই অভিনেত্রীকে খুন করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। এ ঘটনায় হৈচৈ পড়ে গেছে গোটা বিনোদন জগতে। বীণা কাপুরের জুহুর বাড়িতেই ঘটেছে এ ঘটনা।বহু জনপ্রিয় হিন্দি ধারাবাহিকে কাজ করেছেন তিনি। অভিনেত্রীর মৃত্যুসংক্রান্ত যাবতীয় তথ্য প্রকাশ্যে এনেছেন তার সহ-অভিনেত্রী নীলু কোহলি।

৭৪ বছর বয়সী অভিনেত্রীকে খুন করার জন্য তার ছেলে শচিন কাপুর (৪৩) ও বাড়ির পরিচারক ছোটু ওরফে লালুকুমার মণ্ডলকে (২৫) ইতমধ্যে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিনেত্রীর দুই ছেলে। বড় ছেলে থাকেন আমেরিকায়। ছোট ছেলের সঙ্গেই থাকতেন বীণা।অভিনেত্রীর খুন নিয়ে নীলু কোহলি তার সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, বেসবলের ব্যাট দিয়ে একের পর এক আঘাত করেন শচিন। তারপর তার দেহ মুম্বাই থেকে ৯০ কিলোমিটার দূরে মাথেরনের নদীতে ফেলে দিয়ে আসেন।

পুলিশি জিজ্ঞাসাবাদে মাকে খুন করার কথা স্বীকার করেছেন ঘাতক ছেলে। ১২ কোটি টাকা মূল্যের একটি জমির জন্য মাকে খুন করেছেন বলে স্বীকার করেছেন শচিন। পুলিশকে দেওয়া তার বয়ানে তিনি জানিয়েছেন, এই সম্পত্তি নিয়ে তার সঙ্গে মায়ের বচসা হয়। এতেই মাথা গরম হয়ে গিয়ে বেসবলের ব্যাট দিয়ে মায়ের মাথায় উপর্যুপরি আঘাত করতে থাকেন। তাতেই মৃত্যু হয় বীণা কাপুরের। তারপর রায়গড় জেলার একটি নদীতে তার লাশ ফেলে দেন।জানা গেছে, ভারতীয় দণ্ডবিধির ৩০২, ২০১ এবং ৩৪ ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ