শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

রাষ্ট্রকে মেরামত করতে বিএনপির রূপরেখা ‘হাস্যকর’: কাদের

প্রতিনিধির / ৫৬ বার
আপডেট : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
রাষ্ট্রকে মেরামত করতে বিএনপির রূপরেখা ‘হাস্যকর’: কাদের
রাষ্ট্রকে মেরামত করতে বিএনপির রূপরেখা ‘হাস্যকর’: কাদের

বিএনপি রাষ্ট্রকে মেরামত করতে যে রূপরেখা দিয়েছে তা ‘হাস্যকর’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা যারা ধ্বংস করে তারা মেরামত করবে এটা অত্যন্ত হাস্যকর স্টান্টবাজি।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন উপলক্ষে খাদ্য উপ-কমিটির এক সভায় তিনি এসব কথা বলেন।আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, তারা ক্ষমতায় এলে রূপরেখা বাস্তবায়ন হবে না। আসলে এসব নদীতে ভেসে যাবে।

তিনি বলেন, বিএনপি দেশকে ধ্বংসের দ্বারপ্রান্ত নিয়ে গিয়েছিল, শেখ হাসিনার দৃঢ়তার কারণে বাংলাদেশ আজকে সমৃদ্ধ, বিএনপি ভোট চুরি করেছে গণতন্ত্রের নামে হ্যাঁ-না ভোট করে। ধ্বংস করেছে মুক্তিযুদ্ধের চেতনা। যারা ধ্বংস করে তারা মেরামত করবে কি করে এটা অত্যন্ত হাস্যকর স্টান্টবাজি। বিএনপি মিথ্যাচারের হোতা, তাদের মুখে সত্য বেমানান বিএনপিকে কেউ বিশ্বাস করে না। ক্ষমতায় যাওয়ার জন্য তারা মাঠে রয়েছে কিন্তু সাধারণ মানুষকে সম্পৃক্ত করতে পারেনি। দেশের মানুষ এখনো বিশ্বাস করে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে। এটা প্রমাণিত সত্য যে, বিএনপি সন্ত্রাস-জঙ্গিবাদের পৃষ্ঠপোষক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ