শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪২ পূর্বাহ্ন

ইন্ডাস্ট্রি এগিয়ে নিতে শাকিব-সিয়াম-রাজসহ সবার ছবিই লাগবে

প্রতিনিধির / ১২ বার
আপডেট : সোমবার, ২ জানুয়ারী, ২০২৩
ইন্ডাস্ট্রি এগিয়ে নিতে শাকিব-সিয়াম-রাজসহ সবার ছবিই লাগবে
ইন্ডাস্ট্রি এগিয়ে নিতে শাকিব-সিয়াম-রাজসহ সবার ছবিই লাগবে

ব্যক্তিগত স্বার্থে এমন কিছু করা উচিত না যাতে ইন্ডাস্ট্রি ক্ষতিগ্রস্ত হয়। ইন্ডাস্ট্রি এগিয়ে নিতে হলে শাকিব খান, শরিফুল রাজ, সিয়াম, শুভ সবাইকে লাগবে’ বলে মন্তব্য করেছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক আরিফিন শুভ।

 

তিনি বলেন, ‘আমাদের অনেক সীমাবদ্ধতার মধ্যে থেকে কাজ কর‍তে হয়। তাই আমাদের ছবির সাথে কেজিএফ বা পুষ্পার তুলনা করবেন না। ব্যক্তিগত স্বার্থে বাজার কাটতির জন্য আমাদের এমন কিছু করা উচিত না যাতে ইন্ডাস্ট্রি ক্ষতিগ্রস্ত হয়। ইন্ডাস্ট্রি এগিয়ে নিতে হলে আমাদের শাকিব খান, শরিফুল রাজ, সিয়াম, শুভ সবাইকে লাগবে।’রবিবার সন্ধ্যায় রাজধানীর বনানী ক্লাবে তার অভিনীত পুলিশি অ্যাকশন ধারার ছবি ‘ব্ল্যাক ওয়ার’ এর ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে কথাগুলো বলেন শুভ।

 

ছবিটিতে মূখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। শুভ বলেন, ‘একটা সময় ইন্ডাস্ট্রিতে বাঘা বাঘা অভিনেতারা ছিলেন। এখন আমরা যারাই আছি আসুন সবাই মিলে ইন্ডাস্ট্রিকে এগিয়ে নেওয়ার চেষ্টা করি। মুক্তিযুদ্ধের সময় আমাদের পর্যাপ্ত অস্ত্র ছিল না, দা-কুড়াল ঝাড়ু যা ছিল তা দিয়েই সম্মিলিত প্রচেষ্টায় আমরা স্বাধীন হয়েছিলাম। এখন আমাদের যা আছে আসুন আমরা সবাই চেষ্টা করি ইন্ডাস্ট্রিটাকে বাঁচানোর।’চলচ্চিত্র ইন্ডাস্ট্রিকে সাপোর্ট করার আহবান জানিয়ে শুভ বলেন, এ ক্যাটাগরি থেকে জেড ক্যাটাগরির ছবি নির্মাণ করতে গিয়েও অনেক কষ্ট করতে হয়। তাই দর্শকদের সিনেমা নির্মাণ কাজকে সাপোর্ট করা উচিত। প্রযোজক, পরিচালক, ক্যামেরাম্যান বাঁচলে অনেকগুলো ভালো ছবি হওয়ার সম্ভাবনা থাকে।

পুলিশের ভয়ানক একটি অভিযান নিয়ে অ্যাকশন থ্রিলার ধর্মী এই ‘ব্ল্যাক ওয়ার’ প্রযোজনা করছে কপ ক্রিয়শন। এটি আগেই মুক্তি পাওয়া মিশন এক্সট্রিম ছবির দ্বিতীয় পার্ট। পরিচালনা করেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে জানানো হয়, ১৩ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ব্ল্যাক ওয়ার। এই অনুষ্ঠানে আরিফিন শুভ ছাড়াও উপস্থিত ছিলেন অভিনেতা সুমিত, সাদিয়া নাবিলা, মাজনুন মিজান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ