শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন

সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে আমন্ত্রিত অতিথির তালিকা ফাঁস

প্রতিনিধির / ৮৩ বার
আপডেট : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে আমন্ত্রিত অতিথির তালিকা ফাঁস
সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে আমন্ত্রিত অতিথির তালিকা ফাঁস

বলিউডে চলছে বিয়ের মৌসুম। তারকারাও তাদের নিজের মনের মানুষের সঙ্গে নতুন জীবন শুরু করছেন। সম্প্রতি বিবাহ বন্ধনে বিয়ে করলেন বলিউড অভিনেত্রী আথিয়া শেঠি।আথিয়া শেঠি তার দীর্ঘদিনের প্রেমিক ভারতীয় ক্রিকেটার কে এল রাহুলের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন। এবার শোনা যাচ্ছে, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আদবাণী।

 

জানা গেছে, ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহেই নতুন জীবন শুরু করবেন তারা। আর এবার সামনে এলো সিদ্ধার্থ- কিয়ারার বিয়েতে আমন্ত্রিত অতিথিদের তালিকা। কারা কারা হাজির থাকবেন দুই তারকার বিয়েতে-এ নিয়ে কয়েকদিন ধরে জল্পনা-কল্পনা চলছিল।সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আদবাণী বেশ কয়েক বছর প্রেমে মগ্ন রয়েছেন। গত বছর থেকেই তাদের বিয়ের গুঞ্জন শোনা যায়।

সম্প্রতি জানা গেছে, তাদের বিয়ের প্রস্তুতি চলছে পুরোদমে। বিভিন্ন সূত্রের খবর, আগামী ৬ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তারা। যদিও দুই তারকাই বিয়ে নিয়ে মুখ খুলছেন না। কিন্তু প্রস্তুতি যে জোরোশোরে চলছে তার খবর পাওয়া যাচ্ছে নানা মাধ্যমে। এরই মধ্যেই অভিনেত্রীকে ডিজাইনার মনীশ মলহোত্রর বাড়িতে যেতে দেখা গিয়েছে। আন্দাজ করা যাচ্ছে, বিয়ের পোশাক নিয়ে শেষ মুহূর্তের প্রস্তুতি নিচ্ছেন তিনি। সম্প্রতি জানা গিয়েছে, সিদ্ধার্থ ও কিয়ারার বিয়েতে হাজির থাকতে পারেন ১০০ থেকে ১২৫ জন অতিথি।

বলিউডের বেশ কিছু তারকাও রয়েছেন সেই তালিকায়। তারকাদের মধ্যে করণ জোহর, মনীশ মালহোত্র, ইশা আম্বানি, শাহিদ কাপুর, মীরা রাজপুত কাপুরের নাম শোনা যাচ্ছে।জানা গেছে, ৪ ফেব্রুয়ারি থেকেই শুরু হয়ে যাবে সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আদবাণীর বিয়ের নানা অনুষ্ঠান। মেহেন্দি, সংগীত, হলদি অনুষ্ঠান শুরু হয়ে যাবে।

রাজস্থানের জয়সলমেরে বসছে তাদের বিয়ের আসর। শোনা যাচ্ছে, এরই মধ্যেই সেখানে ৮০টি বিলাসবহুল ঘর বুক করা হয়ে গিয়েছে। অতিথিদের আগমনের জন্য থাকছে ৭০টি বিলাসবহুল গাড়ি। তালিকায় রয়েছে মার্সিডিজ বেঞ্জ, জাগুয়ার, বিএমডব্লিউ-এর মতো গাড়ি। নিরাপত্তার বেষ্টনিতে ঘিরে ফেলা হতে চলেছে জায়গাটি।উল্লেখ্য, ২০২১ সালের ডিসেম্বরে রাজস্থানেই বিবাহবন্ধনে আবদ্ধ হন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্টে বসেছিল তাদের বিয়ের আসর। চূড়ান্ত নিরাপত্তা ও গোপনীয়তার মধ্যে বিয়ে সারেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ