শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন

আত্মহত্যার রাতে অচেনা ব্যক্তির সঙ্গে হোটেলে আকাঙ্ক্ষা

প্রতিনিধির / ১৮৬ বার
আপডেট : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
আত্মহত্যার রাতে অচেনা ব্যক্তির সঙ্গে হোটেলে আকাঙ্ক্ষা
আত্মহত্যার রাতে অচেনা ব্যক্তির সঙ্গে হোটেলে আকাঙ্ক্ষা

কয়েকদিন আগেই আত্মহত্যা করেছেন নায়িকা আকাঙক্ষা দুবে। এ নিয়ে এখনো বিভিন্ন ধরনের আলোচনা-সমালোচনা হচ্ছে। আত্মহত্যার রহস্য উন্মোচনে চলছে আইনি প্রক্রিয়া।ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, মাত্র ২৫ বছরেই আত্মহত্যা করেন জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী আকাঙক্ষা দুবে। বেনারসের একটি হোটেল থেকে উদ্ধার হয় অভিনেত্রীর দেহ।

সম্প্রতি পাওয়া গেছে হোটেলের সিসিটিভি ফুটেজ আর সেখান থেকেই উঠে এসেছে কিছু চাঞ্চল্যকর তথ্য। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, আত্মহত্যাই করেছেন নায়িকা। তবে এর মাঝে সিসিটিভি ফুটেজ থেকে ছড়িয়েছে চাঞ্চল্য। ২৬ মার্চ হোটেলে সিলিং ফ্যান থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার হয় নায়িকার। সেই তদন্তে নেমে পুলিশের হাতে এসেছে নতুন তথ্য।যেদিন রাতে আত্মহত্যা করেন আকাঙ্ক্ষা, সেদিন রাতে এক অচেনা ব্যক্তিকে আকাঙ্ক্ষার সঙ্গেই হোটেলে ঢুকতে দেখা যায়। সেই ব্যক্তি প্রায় ১৭ মিনিট ছিলেন আকাঙ্ক্ষার রুমে। কে সেই ব্যক্তি- তা এখনো জানা যায়নি। সিসিটিভি ফুটেজে দেখা যায়, সিঁড়ি দিয়ে উঠছেন অভিনেত্রী। তার পিছনে এক ব্যক্তির হাতে নায়িকার ব্যাগ।

রুমে প্রবেশের আগে ব্যাগ থেকে চাবি খুঁজতেও দেখা যায় আকাঙক্ষাকে। তবে ঐ ব্যক্তির মুখ স্পষ্ট নয়। তবে পুলিশের তদন্ত চলামান রয়েছে বলে জানা গেছে।ভোজপুরী সিনেমার জগতে আকাঙক্ষা বেশ জনপ্রিয় ছিলেন। সম্প্রতি তার আগামী সিনেমার শুটিংয়ে বেনারস গিয়েছিলেন অভিনেত্রী। শুটের পরে সারনাথ হোটেলে ফেরত যান আকাঙ্ক্ষা।

তারপরে আর তাকে হোটেল রুমের বাইরে দেখা যায়নি। পরেরদিন সকালে তাকে ডাকতে যান অভিনেত্রী মেকআপ আর্টিস্ট। সাড়া না পেয়ে ভাঙা হয় লক। হোটেলের রুম থেকে উদ্ধার হয় জনপ্রিয় নায়িকার ঝলুন্ত মরদেহ।উল্লেখ্য, ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির ড্রিম গার্ল খ্যাত এ নায়িকা মির্জাপুরের বিন্ধ্যাচলের বাসিন্দা। পরে মা-বাবার সঙ্গে মুম্বাই চলে যান তিনি। বাবা-মা যখন চেয়েছিলেন মেয়ে আইপিএস হোক, তখন রূপালি পর্দায় নিজের স্বপ্ন পূরণের পথ বেছে নেন আকাঙ্ক্ষা।

‘মেরি জং মেরা ফয়সলা’ নামের একটি সিনেমায় অভিনয়ের পর ‘মুঝসে শাদি করোগি’ (ভোজপুরী), ‘বীরোং কে বীর’, ‘ফাইটার কিং’, ‘কসম পইদা করতে কেআই টু’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। অল্প বয়সেই নিজের জন্য জায়গা করে নিয়েছিলেন তিনি। ব্যক্তিগত জীবনে সম্প্রতি কো-স্টার সমর সিংয়ের সঙ্গে সম্পর্ক অফিশিয়ালি ঘোষণা করেন আকাঙ্ক্ষা।২০২৩ সালের ভালোবাসা দিবসে একটি পোস্ট শেয়ার করে তিনি নিশ্চিত করেছেন যে তারা ডেট করছেন। আকস্মিক তার মৃত্যুর খবর সামনে আসায় যোগাযোগ করা যাচ্ছিল না সমরের সঙ্গে। অবশেষে তিনি একটি পোস্ট করে জানিয়েছেন তিনি মর্মাহত। কিন্তু আকাঙ্ক্ষার মৃত্যুর পরেই সমর সিং ও তার ভাইয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেন আকাঙ্ক্ষার মা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ