সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

১০ মিনিটের চার্জে ২৪ ঘণ্টা চলবে স্মার্টওয়াচ

প্রতিনিধির / ৬৪৫ বার
আপডেট : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
১০ মিনিটের চার্জে ২৪ ঘণ্টা চলবে স্মার্টওয়াচ
১০ মিনিটের চার্জে ২৪ ঘণ্টা চলবে স্মার্টওয়াচ

স্মার্ট গ্যাজেটের মধ্যে এখন সবচেয়ে বেশি জনপ্রিয় হচ্ছে স্মার্টওয়াচ। ছোট-বড়,নারী-পুরুষ সবার পছন্দের তালিকায় শীর্ষে আছে এই গ্যাজেটটি। একদিকে যেমন বিভিন্ন ফিচারযুক্ত স্মার্টওয়াচ ফোনের বিকল্প হয়ে উঠেছে তেমনি ফ্যাশনের অংশ হয়েছে এটি। তাই তো বিভিন্ন সংস্থা নিয়ে আসছে একের পর এক নতুন স্মার্টওয়াচ।

এবার ঘড়ি নির্মাতা সংস্থা ফাস্ট্র্যাক নিয়ে এলো স্মার্টওয়াচ। ফাস্ট্র্যাক রিভোল্ট এফএস১ প্রো নামের স্মার্টওয়াচটিতে রয়েছে দুর্দান্ত সব ফিচার। যা বাজারের অন্যান্য সব স্মার্টওয়াচগুলোকে টেক্কা দিতে পারবে অনায়াসে।

স্মার্টওয়াচটিতে থাকছে আয়তক্ষেত্রাকার ডায়াল এবং ১.৯৬ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। সঙ্গে মিলবে ৪১০x৫০২ পিক্সেল রেজোলিউশন এবং সর্বোচ্চ ৫০০ নিটস ব্রাইটনেস।স্মার্টওয়াচটি ১১০টির বেশি স্পোর্টস মোডের পাশাপাশি স্ট্রেস মনিটরিং, অটো স্লিপ ট্র্যাকিং এবং ২৪x৭ হার্ট রেট পর্যবেক্ষণের মতো বেশ কয়েকটি স্মার্ট স্বাস্থ্য পর্যবেক্ষণ সেন্সর অফার করে। ঘড়িটিতে ২০০টিরও বেশি ওয়াচফেস পাবেন ব্যবহারকারীরা।

ঘড়িটিকে ফাস্ট্র্যাক রিফ্লেক্স ওয়ার্ল্ড অ্যাপের সাহায্যে ফেস কন্ট্রোল করতে পারবেন। এছাড়াও এতে একটি ইন-বিল্ড মাইক এবং স্পিকার রয়েছে। এটি সিঙ্গেলসাইনিক প্রযুক্তির মাধ্যমে ব্লুটুথ কলিং সাপোর্ট করে। ডিভাইসটি কানেক্ট থাকার জন্য স্মার্ট নোটিফিকেশন এবং এআই ভয়েস অ্যাসিস্ট্যান্টকে সহজে প্রোডাক্টিভ করতে পারে।

এছাড়াও এই ঘড়িটির মাধ্য়মে খুব সহজেই স্বাস্থ্যের দিকে নজর রাখতে পারবেন। ঘড়িটিতে পাবেন ১১০টিরও বেশি ট্র্যাকিং মোড। স্মার্টওয়াচ IP68 ধুলো এবং জল প্রতিরোধী।স্মার্টওয়াচটি একবার পুরো চার্জ দিলে ৭ দিন পর্যন্ত চালাতে পারবেন। কোম্পানির দাবি, মাত্র ১০ মিনিটের চার্জে ২৪ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাবেন ব্যবহারকারী।

কালো, নীল এবং টিল ব্লু এই তিনটি রঙের বিকল্পে বেছে নিতে পারবেন ঘড়িটি। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কেনা যাবেন ঘড়িটি। ভারতে ফাস্ট্র্যাক রিভোল্ট এফএস১ প্রো স্মার্টওয়াচটির দাম থাকছে ৩ হাজার ৯৯৫ টাকা। বাংলাদেশি মুদ্রায় যা ৫ হাজার ১৯৪ টাকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ