শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

হাত ধরে ছিল ২ বোন, পুকুরে ভাসছিল নিষ্প্রাণ দেহ

প্রতিনিধির / ১৪৯ বার
আপডেট : শনিবার, ৩ জুন, ২০২৩
হাত ধরে ছিল ২ বোন, পুকুরে ভাসছিল নিষ্প্রাণ দেহ
হাত ধরে ছিল ২ বোন, পুকুরে ভাসছিল নিষ্প্রাণ দেহ

চাঁদপুর সদরের হোসেনপুর গ্রামে পুকুরের পানিতে ডুবে শিশু দুই চাচাতো বোনের মৃত্যু। শনিবার (৩ জুন) দুপুরে উপজেলার আশিকাটি ইউনিয়নের এই গ্রামের খান বাড়িতে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এমন ঘটনায় মৃতদের স্বজন ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

আট বছরের মরিয়ম ওই বাড়ির চান মিয়া খানের মেয়ে এবং একই বাড়ির সেলিম খানের মেয়ে নুসরাত।স্থানীয় বাসিন্দা মনির গাজী জানান, বাড়ির উঠোনে খেলছিল তারা। কিন্তু কখন যে পাশের পুকুরে নেমে পড়ে। তা খেয়াল করেননি কেউ। একপর্যায়ে তাদের খুঁজে না পেয়ে পুকুরপাড়ে গেলে দুজনের লাশ ভাসতে দেখা যায়।তাও একে অপরের হাত ধরে। এসময় পুকুর থেকে উদ্ধার করে দ্রুত চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।এদিকে, হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মনসুর আহমেদ কায়সার জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই মারা যায় এই দুই শিশু।

একই বাড়ির দুই শিশুর একই সঙ্গে মৃত্যুর ঘটনায় স্বজন ও এলাকায় শোকের ছায়া নেমে আসে।প্রসঙ্গত, এই ঘটনার মাত্র দুই দিন আগে চাঁদপুরের কচুয়ার গোহাট গ্রামে আরো দুই শিশু বোন পুকুরের পানিতে ডুবে মারা যায়। তখন তাদের পায়ের স্যান্ডেল পুকুরপাড়ের ঘাটলায় পড়েছিল। আর তা দেখেই শানাক্ত হয় ওরা পুকুরেই ডুবে গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ