সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

ভালুকায় বান্ধবীর বাড়িতে বেড়াতে যাওয়ার পথে পোশাককর্মীকে ধর্ষণ!

প্রতিনিধির / ১৬৯ বার
আপডেট : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
ভালুকায় বান্ধবীর বাড়িতে বেড়াতে যাওয়ার পথে পোশাককর্মীকে ধর্ষণ!
ভালুকায় বান্ধবীর বাড়িতে বেড়াতে যাওয়ার পথে পোশাককর্মীকে ধর্ষণ!

ময়মনসিংহের ভালুকায় বান্ধবীর বাড়িতে বেড়াতে যাওয়ার পথে এক পোশাককর্মী (১৮) ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। ওই ঘটনায় ভালুকা মডেল থানায় একটি মামলা করা হয়েছে। ভুক্তভোগীর মা বাদী হয়ে গত বুধবার (৫ জুলাই) রাতে ওই মামলাটি দায়ের করেন। মামলায় ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের খন্দকারপাড়ার নুরুল ইসলামের ছেলে মো. আল-আমীনকে (২৭) আসামি করা হয়েছে।

এদিকে, ডাক্তারী পরীক্ষার জন্যে ওই পোশাককর্মীকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।থানা ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, পাশের শ্রীপুর এলাকায় ভাড়া বাসায় থেকে ভালুকার একটি কারখানায় শ্রমিক হিসাবে কাজ করেন ওই পোশাককর্মী। ঘটনার দিন বুধবার (৫ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে ছোটবোন এবং সম্পর্কীয় এক ভাইকে নিয়ে উপজেলা হবিরবাড়ি ইউনিয়নের মনোহরপুর গ্রামে এক বান্ধবীর বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন ওই পোশাককর্মী। পথে একটি জুতার কাখানার কাছে স্থানীয় যুবক মো. আল-আমীন (২৭), মো. জিয়াদ (১৮), মো. মাসুম (১৯) ও মো. ইয়াছিন (১৮) তাদের গতিরোধ করে এবং ভুক্তভোগির বান্ধবীর বাড়ির রাস্তা বন্ধ থাকার কথা বলে তাদেরকে অন্য রাস্তা ধরে যাওয়ার পরামর্শ দেন।

পরে ওদের দেখানো পথে কিছু দূর যাওয়ার পর অন্যান্যদের সহায়তায় মো. আল-আমীন ওই পোশাককর্মীকে গভীর জঙ্গলে নিয়ে হাত বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে। ওই সময় ভুক্তভোগির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করেন।
ঘটনার সময় পোশাককর্মীর বোন ও ভাইকে ঘটনাস্থল থেকে একটু দূরে নিয়ে আটকে রাখা হয়। পরে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে থানা পুলিশ ওই পোশাককর্মীকে উদ্ধার করে এবং স্থানীয়দের সহায়তায় এক সন্তানের জনক মো. আল-আমীনকে গ্রেপ্তার করে।পুলিশি জিজ্ঞাসাবাদে মো. আল-আমীন ঘটনার দায় স্বীকার করেছেন।বৃহস্পতিবার (৬ জুলাই) তাকে আদালতে পাঠানো হয়েছে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন জানান, ওই ঘটনায় ভুক্তভোগির মা বাদী হয়ে একটি মামলা করেছেন। ডাক্তারী পরীক্ষার জন্য তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং গ্রেপ্তারকৃতকে আদালতে পাঠানো হয়েছে। মো. আল-আমীনের সহযোগীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ