শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

সাংবাদিক নাদিম হত্যায় জড়িত থাকার অভিযোগে আরও একজন গ্রেপ্তার

প্রতিনিধির / ১৭২ বার
আপডেট : বুধবার, ১২ জুলাই, ২০২৩
সাংবাদিক নাদিম হত্যায় জড়িত থাকার অভিযোগে আরও একজন গ্রেপ্তার
সাংবাদিক নাদিম হত্যায় জড়িত থাকার অভিযোগে আরও একজন গ্রেপ্তার

জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যায় জড়িত থাকার অভিযোগে আসলাম মিয়া (৩৪) নামে আরও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১২ জুলাই) দুপুরে কুড়িগ্রামের রৌমারী সীমান্ত থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসলাম উপজেলার পূর্ব কামালের বাড়ির ভুলু মিয়ার ছেলে। এখন পর্যন্ত নাদিম হত্যায় ১৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।বকশীগঞ্জ থানার ওসি সোহেল রানা বলেন, নাদিম হত্যা মামলার প্রধান আসামি বাবুর সহযোগী নয়ন রিমান্ডে জিজ্ঞাসাবাদে আসলামের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দেন। ফলে, নাদিম হত্যার সম্পৃক্ততা থাকার অভিযোগে আসলামকে গ্রেপ্তার করা হয়। আসলাম ঘটনার পর পরই আত্মগোপনে ছিলেন। এই মামলায় ৩ জন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

উল্লেখ্য, ১৪ জুন রাতে বাড়ি ফেরার পথে একাত্তর টিভির বকশীগঞ্জ সংবাদদাতা ও বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকম এর জেলা প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিম পিটিয়ে জখম করা হয়। পরদিন ১৫ জুন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় সাংবাদিক নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে ২২ জনের বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় মামলা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ