শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:৫৯ অপরাহ্ন

অসুস্থতার জন্য নাইজেরিয়ার বিপক্ষে খেলবেন না রোনালদো

প্রতিনিধির / ১৯ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
অসুস্থতার জন্য নাইজেরিয়ার বিপক্ষে খেলবেন না রোনালদো
অসুস্থতার জন্য নাইজেরিয়ার বিপক্ষে খেলবেন না রোনালদো

পেটের পীড়ায় ভোগা সিআর সেভেনকে ছাড়াই লিসবনে নাইজেরিয়ার বিপক্ষে নামবে ফের্নান্দো সান্তোসের দল, নিশ্চিত করেছেন কোচ নিজেই। বৃহস্পতিবার বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে একটায় নামবে দুদল। ম্যাচ শেষে কাতারের বিমান ধরবেন রোনালদো-কস্তারা।

সময়টা মোটেও পক্ষে যাচ্ছে না ক্রিস্টিয়ানো রোনালদোর। বিশ্বকাপ শুরুর মুখে ম্যানচেস্টার ইউনাইটেড ঘিরে দ্বন্দ্বে জড়ানোর পর শারীরিকভাবেও অসুস্থ হয়ে পড়েছেন পর্তুগিজ মহাতারকা। অনুশীলনে যোগ দিতে পারেননি। এবার অনিশ্চিত হয়ে পড়েছেন প্রস্তুতি ম্যাচেও।

৩৭ বর্ষী মহাতারকার না খেলার ব্যাপারে পর্তুগাল কোচ বলেছেন, ‘রোনালদো প্রস্তুত নয়। তিনি পানিশূন্যতায় ভুগছেন, পাকস্থলী ও অন্ত্রের ব্যথাও আছে। যেজন্য অনুশীলনেও আসতে পারেননি। বিশ্রাম নিচ্ছেন এবং নিজেকে সারিয়ে নিচ্ছেন। শতভাগ নিশ্চিত রোনালদো নাইজেরিয়ার বিপক্ষে থাকছেন না।’

অধিনায়ককে ঘিরেই প্রথম শিরোপা জয়ের আশা বুনছেন পর্তুগাল। তার আগে ক্লাবের সঙ্গে দ্বন্দ্বে জড়ানো এবং অসুস্থ হয়ে পড়া দুশ্চিন্তার কারণ এনে দিয়েছে। শেষ সময়ের প্রস্তুতি সেরে নেয়ার দিনেও তাকে না পাওয়ায় দুশ্চিন্তা বাড়ছেই। অবশ্য জাতীয় দল জার্সিতে সর্বকালের সেরা গোলদাতাকে খুব দ্রুতই পাবেন বলে আশা কোচ সান্তোসের।

বৈশ্বিক মহাযজ্ঞে ‘এইচ’ গ্রুপে খেলবেন রোনালদো-ফের্নান্দেসরা। শিরোপার স্বপ্নে থাকা দলটি শেষ ষোলো নিশ্চিতে লড়বে উরুগুয়ে, সাউথ কোরিয়া ও ঘানার বিপক্ষে। ২৪ নভেম্বর ঘানাকে মোকাবেলা করার পর ২৮ নভেম্বর নুনেজ-সুয়ারেজদের বাধা টপকাতে নামবে রোনালদোর দল। গ্রুপপর্বের শেষ ম্যাচে ২ ডিসেম্বর সাউথ কোরিয়ার বিপক্ষে নামবে সান্তোসের শিষ্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ