শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫২ পূর্বাহ্ন

শুরু হয়েছে আসন্ন বাংলাদেশ-ভারত সিরিজের টিকিট বিক্রি

প্রতিনিধির / ২৪ বার
আপডেট : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
শুরু হয়েছে আসন্ন বাংলাদেশ-ভারত সিরিজের টিকিট বিক্রি
শুরু হয়েছে আসন্ন বাংলাদেশ-ভারত সিরিজের টিকিট বিক্রি

৭ বছর পর বাংলাদেশে সিরিজ খেলতে এসেছে ভারত। আগামীকাল থেকে মাঠে গড়াবে সিরিজের প্রথম ওয়ানডে। সিরিজে ৩টি ওয়ানডে ও দুটো টেস্ট ম্যাচ খেলবে দুই দল। ভারত পূর্ণ শক্তির দল নিয়ে বাংলাদেশে এলেও, বাংলাদেশ দলে রয়েছে চোট সমস্যা। ইনজুরির কারণে অধিনায়ক তামিম ইকবাল পুরো সিরিজ ও তাসকিন প্রথম ম্যাচে খেলতে পারবেন না

শুরু হয়েছে আসন্ন ভারত সিরিজের টিকিট বিক্রি। মিরপুর স্টেডিয়ামের টিকেট বুথে উপচে পড়া ভিড়। লম্বা লাইনে দাঁড়িয়ে আছেন হাজার হাজার টিকেট প্রত্যাশী সমর্থকরা। পুরুষদের পাশাপাশি নারীরাও আছেন দীর্ঘ লাইনে। অনেক নারীকে কোলে বাচ্চা নিয়েও লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।এবার অনলাইনে বিক্রি হচ্ছে না টিকেট। ফলে সমর্থকদের বাংলাদেশ-ভারত সিরিজের টিকিট কিনতে হবে লাইনে দাঁড়িয়ে, নির্ধারিত বুথ থেকেই। আগে ব্যাংকের মাধ্যমে হোম সিরিজের টিকিট বিক্রি করতো বিসিবি। পরে সহজ ডটকম বিসিবির সাথে চুক্তিবদ্ধ হয়। তবে সেই চুক্তির মেয়াদ শেষ হবার পর নতুন করে কোনো কোম্পানির সাথে চুক্তিবদ্ধ হয়নি বিসিবি। অর্থাৎ বুথের মাধ্যমেই সব টিকিট বিক্রি করা হবে।

ভারত সিরিজকে সামনে রেখে এবার টিকিটের দাম বাড়িয়েছে বিসিবি। বহুল কাঙ্ক্ষিত এই সিরিজে সর্বনিম্ন ২০০ টাকায় মিলবে একটি টিকিট। ২০০ টাকায় খেলা দেখা যাবে ইস্টার্ন স্ট্যান্ড থেকে। এছাড়া ৩০০ টাকায় পাওয়া যাবে সাউদার্ন ও নর্দান স্ট্যান্ডের টিকেটে। ক্লাব হাউজের টিকেটের দাম ৫০০ টাকা এবং ভিআইপি স্ট্যান্ড ১০০০ টাকা ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেট ১ হাজার ৫০০ টাকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ