বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৩ পূর্বাহ্ন

পায়ের ছাপ নিতে মেসিকে ব্রাজিলে আমন্ত্রণ

প্রতিনিধির / ১৬ বার
আপডেট : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
পায়ের ছাপ নিতে মেসিকে ব্রাজিলে আমন্ত্রণ
পায়ের ছাপ নিতে মেসিকে ব্রাজিলে আমন্ত্রণ

বিশ্বকাপ জয় করে আর্জেন্টিনায় পৌঁছেছে লিওনেল মেসিরা। বিমানবন্দরে লাখো মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছে দলটি। নিজ দেশে পা রাখার পর থেকেই শুভেচ্ছা, সংবর্ধনায় সিক্ত হচ্ছেন বিশ্বকাপ জয়ের নায়ক লিওনেল মেসি। এই স্মরণীয় সময়ে মেসি আমন্ত্রণ পেয়েছেন ব্রাজিল থেকেও।

 

চিরপ্রতিদ্বন্দ্বীদের দেশের বিখ্যাত মারাকানা স্টেডিয়ামের ‘হল অফ ফেমে’ মেসির নাম যুক্ত করতে তাকে আমন্ত্রণ জানানো হয়েছে।
মারাকানা স্টেডিয়ামের পরিচালনাকারী রিও ডি জেনেইরোর প্রাদেশিক ক্রীড়া সুপারিনটেনডেন্টস মেসিকে আমন্ত্রণ জানিয়েছেন। সুপারিনটেনডেন্টসের সভাপতি আদ্রিয়ানো সান্তোস মেসির কাছে আমন্ত্রণপত্র পাঠিয়েছেন আর্জেন্টাইন এফএ’র মাধ্যমে। আমন্ত্রণপত্রে লেখা হয়েছে, ‘মেসি এরই মধ্যে মাঠ ও মাঠের বাইরে তাঁর গুরুত্ব দেখিয়েছেন। তিনি এমন খেলোয়াড়, যিনি ফুটবলের বহু বছরের ইতিহাসে সর্বোচ্চ অবস্থানে। তাকে মারাকানায় শ্রদ্ধা জানানোর চেয়ে উপযুক্ত কিছুই আর হতে পারে না। ’

মেসি যদি ব্রাজিলের আমন্ত্রণে সাড়া দিয়ে ব্রাজিলে যান, তাহলে বিরাট সম্মানে ভূষিত হবেন তিনি। ফুটবলের কিংবদন্তিদের সঙ্গেই তাঁর পায়ের ছাপও থাকবে মারাকানায়। ব্রাজিলের পেলে, গ্যারিঞ্চা, রিভেলিনো, রোনালদো নাজারিওর পাশাপাশি চিলির এলিয়াস ফিগুয়েরোয়া, সার্বিয়ার ডিজান পেটকোভিচ, পর্তুগালের ইউসেবিও, উরুগুয়ের সেবাস্তিয়ান আবরিউ ও জার্মানির ফ্রাঞ্জ বেকেনবাওয়ার মারাকানায় গিয়ে পায়ের ছাপ দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ